অলিম্পিকে আরো দুই অ্যাথলেট করোনায় আক্রান্ত

সময় ট্রিবিউন | ২২ জুলাই ২০২১, ১৯:৪৯

ছবি: ইন্টারনেট

এবার নতুন করে ২ অ্যাথলেট করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর জানিয়েছে টোকিও অলিম্পিক আয়োজক কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২২ জুলাই) নতুন করে মোট ১২জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ২ জন রয়েছেন অ্যাথলেট।

টোকিও অলিম্পিকের উদ্বোধন শুক্রবার (২৩ জুলাই)। এরই মধ্যে মোট ৮৭জন করোনা আক্রান্তের ঘটনা ঘটেছে গেমস ভিলেজে। এর মধ্যে বেশ কিছু অ্যাথলেট রয়েছেন করোনা আক্রান্তদের মধ্যে।

একদিন আগেই টোকিও অলিম্পিক আয়োজক কমিটির প্রধান তোশিরো মুতো অলিম্পিক বাতিলের সম্ভাবনার কথাও জানিয়েছিলেন। একে তো করোনা সংক্রমণ, এর মধ্যে জাপানে তৈরি হয়েছে ব্যাপক ক্ষোভ। দেশটির জনগণ কোনোভাবেই চাচ্ছে না, অলিম্পিকের আয়োজন হোক। কারণ, নানান দেশের হাজার হাজার মানুষের আগমণে দেশটিকে করোনা পরিস্থিতি ভয়াবহ করে তুলতে পারে বলে তাদের শঙ্কা।

এতকিছুর পরও শুক্রবার উদ্বোধন হতে যাচ্ছে অলিম্পিক গেমসের ৩২তম আসরের। ২০২০ সালেই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল গেমসটি। কিন্তু করোনার কারণে এক বছর পিছিয়ে দেয়া হয়েছিল। যদিও আগের বছরের তুলনায় এবার সংক্রমণের হার এবং মৃত্যুর সংখ্যা বেশি। তবুও আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছে, টোকিওতে জরুরি অবস্থা চললেও তারা গেমস আয়োজন করবে।



আপনার মূল্যবান মতামত দিন: