লঙ্কানদের বিপক্ষে শেষ ম্যাচের স্কোয়াডে নাইম শেখ

সময় ট্রিবিউন | ২৭ মে ২০২১, ০৪:০৭

ছবি : ইন্টারনেট

শ্রীলংকার বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডের দলে ডাক পেলেন বাঁ-হাতি ব্যাটসম্যান নাইম শেখ। বুধবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


সিরিজ শুরুর আগে প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিবি। এখন নাঈম যোগ হওয়ায়, স্কোয়াড এখন ১৬ জনের। কারন আগের ঘোষিত ১৫ জনের দল থেকে কেউ বাদ পড়েনি।

সিরিজের প্রথম দুই ওয়ানডের স্কোয়াডে ছিলেন না নাঈম। স্ট্যান্ডবাই তালিকায় ছিলেন তিনি। স্ট্যান্ডবাই তালিকায় এখনো আছেন- তাইজুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব ও শহিদুল ইসলাম।

এদিকে এক ম্যাচ হাতে রেখেই শ্রীলংকার বিপক্ষে ইতোমধ্যে ওয়ানডে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ। সিরিজ জয়ের পাশাপাশি আইসিসি বিশ্বকাপ সুপার লিগে পয়েন্ট টেবিলের শীর্ষেও উঠলো বাংলাদেশ। ৮ ম্যাচে ৫ জয় ও ৩ হারে ৫০ পয়েন্ট তাদের।


আগামী ২৮ মে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

তৃতীয় ও শেষ ওয়ানডের জন্য বাংলাদেশ স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহেদি হাসান, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও নাঈম শেখ।

 


আপনার মূল্যবান মতামত দিন: