মুশফিকের অবসরে খারাপ লেগেছে পাপনের

স্পোর্টস ডেস্ক | ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৯

সংগৃহীত

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট শেষ কিছু ম্যাচে ব্যাট হাতে সুবিধা করতে পারেননি মুশফিকুর রহিম। এশিয়া কাপের ব্যর্থ তার ব্যাট। সমালোচনার মধ্যে নিয়েছেন অবসর। তার এই অবসর নেওয়া নাকি খারাপ লেগেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি(বিসিবি) নাজমুল হাসান পাপনের। মঙ্গলবার মিরপুরে এমন মন্তব্য করেন তিনি।

এশিয়া কাপের এবারের আসরে গ্রপপর্বের দুই ম্যাচে হেরে বাদ পড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ব্যাট হাতে রানের দেখাই পাননি উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিম। আফগানিস্তানের বিপক্ষে করেছেন মাত্র ১ রান। আর শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাট করতে নেমে আউট হয়েছেন ৪ রানে।

এরপর থেকেই সামাজিক যোগযোগ মাধ্যম থেকে শুরু করে সবখানেই সমালোচিত হতে থাকেন মুশি। অনেকে তো অবসর নেওয়ার জন্য পরামর্শও দেন। শেষমেস অবসরের সিদ্ধান্তই নিয়ে ফেলেন মিস্টার ডিপেন্ডেবল খ্যাত এই তারকা ক্রিকেটার।

মুশফিকুর রহিমের অবসরের পর আজ মঙ্গলবার মিরপুরে প্রথমবারের মত গণমাধ্যমে কথা বলেছেন বিসিবি ষভাপতি নাজমুল হাসান পাপন। গতকাল সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরে একদিন পর পাপন এসেছিলেন মিরপুরে টাইগারদের ক্যাম্প দেখতে। যদিও বৃষ্টির বাঁধায় মাঠে গড়ায়নি একটি বলও। তবে মাঠ ছাড়ার আগে বিসিবি বস জানালেন মুশফিকের অবসরে খারাপ লেগেছে তার।

মুশফিকের অবসর নিয়ে বিসিবি বস পাপন বলেন, ‘মুশফিক অবসর নিয়েছে, আমাদের তো খারাপ লাগে। মুশফিক আমাদের সেরা ব্যাটসম্যান শেষ দিন পর্যন্ত বলে যাচ্ছি। হয়তো একেকটা ফরম্যাটে একেকসময় টিম কম্বিনেশনের কারণে অনেক কিছু হয় না, সেটা অন্য ইস্যু।’


আপনার মূল্যবান মতামত দিন: