৯ বছরের প্রেমের সম্পর্ক, এবার মুখ খুললেন মেহজাবিন

সময় ট্রিবিউন | ১৯ ডিসেম্বর ২০২১, ১০:৪৪

ছবিঃ সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। দাপটের সঙ্গে একচেটিয়ে অভিনয় করছেন নাটক-টেলিফিল্মে। বেশ কয়েক বছর ধরেই জনপ্রিয়তার শীর্ষে এই অভিনেত্রী। তবে মেহেজাবীন বরাবরই ব্যক্তিগত জীবনকে আড়ালে রেখেছেন।

বিভিন্ন সময় নানা গুঞ্জন উঠেছে মেহজাবীনকে নিয়ে। তার প্রেম-বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। যদিও এই অভিনেত্রী কখনও সেসব প্রকাশ্যে আনেননি।

তবে অনেক দিন পরে হলেও ভক্তদের আগ্রহের ঘাটতি মিটলো মেহজাবীনের প্রেমের খবরে। এতোদিন যার সঙ্গে প্রেমের গুঞ্জন চলে আসছিলো সেই রাজীবের সঙ্গেই দেখা গেল তাকে। আর রাজীব নিজেই তাদের একান্ত ছবি শেয়ার করেছেন।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তাদের একান্ত মূহুর্তের ছবিটি শেয়ার করেন রাজীব। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবীন। ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’।

আর এই প্রেমের গুঞ্জন নিয়ে সরাসরি কিছু না বললেও মেহজাবিন বলেন, প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই থাকা উচিত।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কারো সঙ্গে আলাপ করতেও ইচ্ছুকও না বলেও জানান হালের ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী।

ইনস্টাগ্রামে আপলোড হওয়া ছবিটিতে দেখা যায়, সমুদ্রের ধারে কোনো এক হোটেলের বেলকনিতে দাঁড়িয়ে আছেন তারা। বুঝা যাচ্ছে, একে অপরকে জড়িয়ে সমুদ্র কুলের প্রাকৃতিক সৌন্দর্য একসঙ্গে উপভোগ করছেন। সেই মুহূর্তই ক্যামেরায় বন্দি করে নিয়েছেন তারা। 

এর আগে রাজধানীর বসুন্ধরা শপিংমলে প্রেমিক আদনান আল রাজীবের হাত ধরে ঘুরতে দেখা যায় মেহজাবিনকে। রাজীবকে বরাবর ভালো বন্ধু হিসেবেই পরিচয় দিয়ে এসেছেন এ অভিনেত্রী।


আপনার মূল্যবান মতামত দিন: