নির্মাতা মারুফ হোসেন সজীবের ছক্কা

বিনোদন ডেস্ক | ৬ এপ্রিল ২০২৪, ১৮:২১

ছবিঃ সংগৃহীত

তরুণ প্রজন্মের জনপ্রিয় নির্মাতা ও চিত্রনাট্যকার মারুফ হোসেন সজীব।গত ক’বছরে নির্মাণে নিজেকে মেলে ধরেছেন তিনি। এবার হাত খুলে কাজ করলেন দর্শকের জন্য। ঈদ উপলক্ষে তরুণ তারকাদের নিয়েই দেড় হালি নাটক বানিয়েছেন তিনি। এর মধ্যে পাঁচটি নাটকে আছেন হালের জনপ্রিয় অভিনেতা খায়রুল বাসার। আর একটি নাটকের নায়ক ইয়াশ রোহান।

এবারের ঈদে জনপ্রিয় চিত্রনাট্যকার ও নির্মাতা মারুফ হোসেন সজীবের পরিচালনায় আসছে ছয়টি নাটক। নাটকগুলো হলো, ‘কুমিরের দরজা’ (খায়রুল বাসার ও সাবিলা নূর), ‘আমি এখানেই থাকবো’ (খায়রুল বাসার ও আনিকা বিনতে কামাল আইরা), ‘কথা বন্ধু’ (ইয়াশ রোহান ও কেয়া পায়েল), ‘একটু আধটু প্রেম’ (খায়রুল বাসার ও সাফা কবির), ‘ভালো মানুষ’ (খায়রুল বাসার ও সামিরা খান মাহি) এবং ‘আজকাল তুমি আমি’ (খায়রুল বাসার ও সাদিয়া আয়মান)। ছয়টি ভিন্ন রকমের কাজ, ভিন্ন রকমের উপস্থাপন চেষ্টা করেছেন, এই নির্মাতা।

নাটকগুলো প্রসঙ্গে মারুফ হোসেন সজীব বলেন, বরাবরের মতো এই ঈদেও আমার বেশ কিছু নাটক বের হবে। আমি বিশ্বাস করি গল্পোর সময় ফিরে এসেছে, খুব সুন্দর ছয়টি গল্পের নাটক দেখতে পাবে দর্শক। সব গল্প যে সবার পছন্দ হবে এরকমও না, আমি এবারের গল্প গুলোর নির্মাণে, একটি সাথে অন্যটির ভিন্নতা রাখার চেষ্টা করেছি। আশাকরি দর্শকদের ভালো লাগবে। সবগুলো নাটকই এবার দেশের টিভি চ্যানেল সহ ইউটিউবে পাওয়া যাবে।



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর