আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করলেন শ্রাবন্তী

সময় ট্রিবিউন | ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫০

শ্রাবন্তী-ফাইল ছবি

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন। স্বামী রোশন সিংয়ের সম্পর্কে অনেক আগেই চিড় ধরলেও এবার কাগজে–কলমে বিয়ের পাট চুকিয়ে ফেলতে কলকাতার আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন অভিনেত্রী। এই মামলার পরবর্তী শুনানি আগামী ১০ ডিসেম্বর ধার্য করেছেন আদালত।

এর আগেশ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে এর আগে জুনে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা করেছিলেন রোশন। তারই জবাবে এবার বিবাহবিচ্ছেদের মামলা করলেন শ্রাবন্তী।

২০১৯ সালে ‘গুগলি’ ছবির প্রিমিয়ারে রোশন-শ্রাবন্তীর পরিচয়। মাস কয়েকের মধ্যেই ২০১৯ সালের ১৭ এপ্রিল পাঞ্জাবের অমৃতসরে গোপনে বিয়ে সারেন তাঁরা। বিয়ের ১০ দিন পর বিয়ের খবর প্রকাশ করেন শ্রাবন্তী। গত বছর শারদীয় দুর্গাপূজার আগে তাঁদের সম্পর্কে ফাটল ধরে। শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশন।

২০০৩ সালে ভারতীয় বাংলা ছবির পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। ঝিনুক নামে তাঁদের একটি ছেলে রয়েছে। ১৩ বছর সংসারের পর ২০১৬ সালে আলাদা হয়ে যান তাঁরা। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। ২০১৬ সালে বিয়েও করেন এই জুটি। পরের বছরই বিচ্ছেদ হয়।


আপনার মূল্যবান মতামত দিন: