আত্মহত্যার চেষ্টা করেছিলেন নুসরাত!

সময় ট্রিবিউন | ১১ জুন ২০২১, ১৬:৫৮

ছবি : ইন্টারনেট

নিখিল-নুসরাত-যশ, গত ৬ মাস ধরেই এই ৩ তারকার জীবনের সুতোগুলো একে অপরের সঙ্গে জড়িয়ে গেছে। প্রেম, বিয়ে, বিচ্ছেদের একাধিক ঘটনা বার বার প্রকাশ্যে চলে এসেছে। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হন নুসরাত। নির্বাচনে জিতে বসিরহাটের এমপি হন। সেই বছর জুন মাসের ১৯ তারিখ তার বিয়ে হয় ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে। এর আগে তাদের প্রেমের কথা খুব বেশি চাউর হয়নি। তবে গুঞ্জন শোনা যাচ্ছিল। তুরস্কে গিয়ে বিয়ে সারেন অভিনেত্রী। জানা যায়, তারা আগে থেকেই ভাল বন্ধু ছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের কয়েক মাস পরেই নুসরাতকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেওয়ায় অসুস্থ হয়ে পড়েন তিনি। সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন নুসরাত।

প্রাথমিকভাবে তাকে আইসিইউতে রাখা হয়। ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করেন হাসপাতাল কর্তৃপক্ষ। সেখান থেকে গুঞ্জন রটে, আত্মহত্যা করার চেষ্টা করছিলেন অভিনেত্রী। তবে ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেয় নুসরাতের পরিবার।

স্বামী নিখিল জৈনের সঙ্গে দাম্পত্যে ফাঁটল ধরে। এখন প্রায় ৬ মাস একসঙ্গে থাকেন না তাঁরা। নুসরাতের সঙ্গে যশের ঘনিষ্ঠতাকে ‘নোংরামি’ বলেও কটাক্ষ করা হয়েছিল তখন। সেই আক্রমণের রেশ এখনও কাটেনি। রাজনৈতিক দায়িত্ব বা পোশাক নিয়ে তো বটেই, যশের সঙ্গে নাম জড়িয়ে বার বার কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। কিন্তু তাঁদের প্রেমের গুঞ্জনে নয়া মোড় এলো বিধানসভা নির্বাচনের সময়ে। তৃণমূল সাংসদ নুসরাতের সঙ্গে প্রেম করাকালীন সবাইকে চমকে দিয়ে আচমকাই বিজেপি-তে যোগ দেন যশ। বিধানসভা ভোটে লড়াইও করেন। যদিও জিততে পারেননি। কিন্তু তাতে যুগলের সম্পর্কে কোনো আঁচ পড়েনি। নির্বাচনী প্রচারের মাঝে তাঁরা ‘ডেট’-এও গিয়েছেন।

বেশ কয়েক দিন হলো যশ ও নুসরাত নিজেদের প্রেম কাহিনি সামনে আনতে শুরু করেছেন। নেটমাধ্যমে একে অপরের তোলা ছবি দেওয়া থেকে শুরু করে একই ছবি নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া থেকেই বোঝা যায় সময়ের সঙ্গে সম্পর্ক নিয়ে লুকোছাপার জড়তা কেটেছে। ৪ জুন নুসরতের জীবনের সুখবর ছড়িয়ে পড়ে। জানা যায়, তিনি মা হতে চলেছেন। অভিনেত্রীর ঘনিষ্ঠমহলের খবর, এক মাসের অন্তঃসত্ত্বা তিনি। খবর ছড়িয়ে পড়ার পরে নুসরত ইনস্টাগ্রামে লিখেছেন, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’। অভিনেত্রী এখনও এ বিষয়ে নিজে কিছু বলেননি। তবে তাঁর ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, যশ দাশগুপ্তের সঙ্গে জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি।

অন্য দিকে আনন্দবাজারকে নিখিল জানিয়েছেন, এই সন্তানের জনক তিনি নন। তাঁর কথায়, ‘এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভালো থাক। ঈশ্বর ওদের মঙ্গল করুন।’ মা হওয়ার খবর প্রকাশ পেতেই ফের সমালোচনার মুখে নুসরাত। নেটাগরিকদের একটাই প্রশ্ন, ‘সন্তানের বাবা কে’? নেতিবাচকতার মধ্যেও অসংখ্য শুভেচ্ছাবার্তায় ভরে গেছে নেটমাধ্যম। অনাগত সন্তানের সুস্বাস্থ্য কামনা করছেন ভক্তরা।


আপনার মূল্যবান মতামত দিন:


  1. স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় ইবি ছাত্রলীগের সংহতি
    স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় ইবি ছাত্রলীগের সংহতি
  1. জাবির ডিন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ
    জাবির ডিন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ
  1. হিট স্ট্রোকে ১৫ দিনে ১৫ জনের মৃত্যু
    হিট স্ট্রোকে ১৫ দিনে ১৫ জনের মৃত্যু
  1. শেরপুরের বলাইরচরে প্রাথমিক স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিন বক্স বিতরণ
    শেরপুরের বলাইরচরে প্রাথমিক স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিন বক্স বিতরণ
  1. শেরপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীদের কর্মবিরতি
    শেরপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীদের কর্মবিরতি
  1. চট্টগ্রামে একদল তরুণদের উদ্যোগে আয়োজিত হলো “বই বিনিময় উৎসব”
    চট্টগ্রামে একদল তরুণদের উদ্যোগে আয়োজিত হলো “বই বিনিময় উৎসব”
  1. গাজা পুনর্গঠনে সময় লাগবে ৮০ বছর : জাতিসংঘ
    গাজা পুনর্গঠনে সময় লাগবে ৮০ বছর : জাতিসংঘ
  1. নিরাপদ ও পরিচ্ছন্ন উপজেলা উপহার দিতে আবারো নির্বাচনে আবু আসিফ
    নিরাপদ ও পরিচ্ছন্ন উপজেলা উপহার দিতে আবারো নির্বাচনে আবু আসিফ
  1. শেরপুরে শিক্ষা বৃত্তি প্রদান ও দুর্নীতি বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত
    শেরপুরে শিক্ষা বৃত্তি প্রদান ও দুর্নীতি বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত
  1. নিরাপদ ও স্বচ্ছ নির্বাচনের বৈশ্বিক পরিকল্পনা
    নিরাপদ ও স্বচ্ছ নির্বাচনের বৈশ্বিক পরিকল্পনা