দুর্দান্ত অ্যাকশনে দর্শক প্রত্যাশা বাড়ালো 'ফাইটার' সিনেমার ট্রেলার

বিনোদন ডেস্ক | ১৬ জানুয়ারী ২০২৪, ০৯:৫০

দুর্দান্ত অ্যাকশনে দর্শক প্রত্যাশা বাড়ালো 'ফাইটার' সিনেমার ট্রেলার

অবশেষে সিনেমাপ্রেমীদের অপেক্ষার অবসান হলো। প্রকাশ হলো হৃতিক রোশন-দীপিকা পাড়ুকোন জুটির ‘ফাইটার’ সিনেমার ট্রেলার। তাতে চমৎকার এক অ্যাকশন প্যাকেজের পূর্বাভাস পেয়েছে দর্শকরা। সোমবার (১৫ জানুয়ারি) প্রকাশ্যে এসেছে ট্রেলারটি।

তিন মিনিট দৈর্ঘ্যের টানটান উত্তেজনাপূর্ণ এই ট্রেলারে নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন ও অনিল কাপুর। অ্যাকশন ও দুরন্ত সংলাপে ট্রেলারেই বাজিমাত করেছে ‘ফাইটার’।

ছবিতে স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। স্কোয়াড্রন লিডার হিসেবেই দেখা যাবে দীপিকাকে। পর্দায় তার নাম মিনাল রাঠোর মিন্নি। এ ছাড়া গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং রকির চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। সিনেমায় দেশসেরা ফাইটার পাইলটদের নিয়ে একটি টিম গঠন করা হয়। রকি থাকেন সেই টিমেরই ক্যাপ্টেন।

‘ফাইটার’ সিনেমা পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এর আগে ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’ সিনেমায় সিদ্ধার্থের পরিচালনায় কাজ করেছেন হৃতিক। ‘ফাইটার’-এ হৃতিক, দীপিকা, অনিল কাপুর ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, সনজিদা শেখ, তালাত আজিজ, সঞ্জীব জয়সওয়াল। ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘ফাইটার’।


আপনার মূল্যবান মতামত দিন: