রাতে নামছে মুস্তাফিজের রাজস্থান

সময় ট্রিবিউন | ১৯ এপ্রিল ২০২১, ২৩:২৭

ছবিঃ টুইটার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের দ্বাদশ ম্যাচে আজ রাতে মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। দুই দলেরই আসরে এটি তৃতীয় ম্যাচ।

চেন্নাই ও রাজস্থান দুই দলই একটি করে জয় পেয়েছে। পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দৃঢ় করতে এই ম্যাচে জয়ের জন্য আগ্রাসী থাকবে দুই দলই। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই ও সাঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থানের মধ্যকার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই ম্যাচে রাজস্থানের একাদশে পরিবর্তনের তেমন সম্ভাবনা নেই। প্রথম ম্যাচে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছেও পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল দলকে। সেই ম্যাচে খরুচে বোলিং ফিগার থাকলেও বল হাতে ভালোই করেছিলেন মুস্তাফিজ।

দ্বিতীয় ম্যাচে মুস্তাফিজের পুরনো ঝলক দেখা গেছে। স্লগ ওভারে অর্ধেক বোলিং করা সত্ত্বেও মাত্র ২৯ রানের খরচায় শিকার করেন দুটি উইকেট। তৃতীয় ম্যাচেও তাই নিশ্চিতভাবেই মুস্তাফিজ থাকছেন রাজস্থানের একাদশে। মুস্তাফিজ ভালো করায় দলটির বিদেশি পেসার অ্যান্ড্রু টাইকে ডাগআউটে বসে সময় পার করতে হচ্ছে।

এই ম্যাচে অবশ্য পরিবর্তন আসতে পারে চেন্নাইয়ের একাদশে। প্রোটিয়া পেসার লুঙ্গি এনগিডিকে জায়গা করে দিতে একাদশের বাইরে থাকা লাগতে পারে ক্যারিবীয় সুপারস্টার ডোয়াইন ব্রাভোকে।

 


আপনার মূল্যবান মতামত দিন: