শুভর ‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ জানালেন শাকিব

সময় ট্রিবিউন | ৬ ডিসেম্বর ২০২১, ০৪:৪৬

ছবিঃ সংগৃহীত

মুক্তিপ্রাপ্ত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি দেখার আমন্ত্রণ জানালেন ঢাকাই সুপারস্টার শাকিব খান। রবিবার (৫ ডিসেম্বর) সকালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত ১৯ তম ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ডসের মঞ্চে উপস্থিত থেকে প্রবাসী বাঙালিদের আরিফিন শুভ অভিনীত এ সিনেমা দেখার আমন্ত্রণ জানান বাংলা সিনেমার সবচেয়ে সফল এ তারকা।

শাকিব খান বলেন, এখন তো আমাদের সিনেমা ঢালাও করে আমেরিকায় অস্ট্রেলিয়ায় রিলিজ হচ্ছে। বড় বড় সব মহাদেশে রিলিজ হচ্ছে। আপনাদের এখানেও একটি সিনেমা রিলিজ হয়েছে। আই হোপ, সেদিন আর বেশি দূরে নয় যে আমরা এখান থেকে কেউ কল দিলে রিসিভ করে বলবো যে, নিউইয়র্কের সেল কেমন? টরেন্টোর কি অবস্থা? জ্যাকসন হাইটের কি অবস্থা?

নিউ ইয়র্কে মিশন এক্সট্রিম রিলিজ হয়েছে। সবাইকে এ ছবি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। আমি সবসময়ই চাই শুধু আমি কেন, যারাই চেষ্টা করেছেন বাংলাদেশের সিনেমা ও বাংলাদেশকে কাজের মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরতে; সবসময় সবাইকে সাপোর্ট করি। তাদের প্রতি আমরা শুভকামনা সবসময়ই রাখি। যে ভালো কাজ করে আমি তার সঙ্গে সব ছিলাম আছি থাকবো।

নতুন আশা প্রকাশ করে শাকিব খান বলেন, ইনশাল্লাহ, আজ এই অডিটোরিয়ামে বলছি- এমন একদিন আসবে যেদিন আমরা এখানকার বড় কোনো স্টেডিয়ামে প্রোগ্রাম করবো। বিরাট প্রোগ্রাম করবো ইনশাল্লাহ।


আপনার মূল্যবান মতামত দিন: