মা ও মেয়ে শিল্পা শেট্টির বিরুদ্ধে প্রতারণার মামলা

সময় ট্রিবিউন | ১০ আগষ্ট ২০২১, ০০:৪১

ছবি: ইন্টারনেট

পর্নকাণ্ডের মাঝেই উত্তরপ্রদেশে অবৈধ আর্থিক লেনদেনের অভিযোগ উঠলো বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি ও তার মা সুনন্দা শেট্টির বিরুদ্ধে।

একাধিক জায়গায় কোম্পানির শাখা খোলার নাম দিয়ে বহু মানুষের থেকেই কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগে তাদের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, হজরতগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন জ্যোৎস্না চহান নামে এক মহিলা। রোহিত বীর সিংহ নামে এক ব্যক্তি বিভূতি খন্দ থানায় আরেকটি আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। দুটি মামলা দায়ের হওয়ার পরই আরও তৎপর হয়ে উঠেছে পুলিশ।

লখনউ পুলিশের ডিসিপি (পূর্ব) সঞ্জীব সুমনের ভাষ্য, ওই দুই থানা থেকেই শিল্পা ও তার মা-কে নোটিস পাঠিয়ে জানানো হয়েছে। সোমবারই লখনউ পুলিশের একটি দল মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেবে শিল্পা ও তার মাকে জেরা করতে। যেহেতু মামলাটি হাইপ্রোফাইল, তাই সমস্ত বিষয় খতিয়ে দেখেই পদক্ষেপ করা হবে।’

পুলিশ সূত্রে খবর, ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি সংস্থা চালাতেন শিল্পা। উত্তরপ্রদেশে নানা জায়গায় ওই শরীরচর্চা কেন্দ্রের শাখাও রয়েছে। ওই সংস্থার চেয়ারম্যান শিল্পা নিজে। আর ডিরেক্টর হলেন তার মা।


আপনার মূল্যবান মতামত দিন: