ব্যবসা সফল সানি দেওলের ‘গদর-২’

বিনোদন ডেস্ক: | ১৭ আগষ্ট ২০২৩, ০৭:১৫

সংগৃহীত ছবি

মুক্তির প্রথম সপ্তাহেই প্রায় ১৩৫ কোটি টাকা আয় করলো সানি দেওল ও আমিশা পটেল অভিনীত সিমেনা ‘গদর-২’। এখন শুধু পুরোনো রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ার অপেক্ষা।

সূত্রের খবর অনুযায়ী, তৃতীয় দিন অর্থাৎ প্রথম রোববার এই ছবি প্রায় ৫২ কোটি টাকা আয় করেছে ভারতে। অনিল শর্মা পরিচালিত এই ছবি মুক্তির দিন আয় করেছিল ৪০.১ কোটি টাকা। দ্বিতীয় দিনে সেই আয় বেড়ে দাঁড়ায় ৪৩.০৮ কোটি টাকায়। তৃতীয় দিনে দাঁড়ায় ৫১.৭০ কোটিতে। এখনও পর্যন্ত এ সিনেমার মোট আয় ১৩৪.৮৮ কোটি টাকা।

‘গদর ২’ মুক্তির প্রথম দিনেই তার সম্ভাব্য আয়ের ৬০ শতাংশ বক্স অফিস থেকে তুলে নেয় এবং এই আয়ের ৮৬ শতাংশই আসে সন্ধ্যার শো থেকে। একই সময়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ‘ওহ মাই গড ২’ ও রজনীকান্তের ‘জেলার’। তবে কোনো কিছুই দমাতে পারেনি সানি দেওয়ালকে। চলতি বছরে এখনও মুক্তি পাওয়া ছবিগুলির মধ্যে প্রথম দিনে সর্বোচ্চ আয় করেছিল শাহরুখ খানের ‘পাঠান’। তারপরেই রয়েছে সানি দেওয়ালের ‘গদর ২’ এর নাম।

এর আগেও, ২০০১ সালে মুক্তি পাওয়া ‘গদর’ সিনেমাটি বক্স অফিসে বাজিমাত করে। তার সিক্যুয়েলের ঘোষণা হতেই উত্তেজনার ঝলক দেখা যায় সোশ্যাল মিডিয়ায় ও দর্শকদের মধ্যে। সেই প্রতিফলন মেলে অগ্রিম টিকিট বুকিংয়ে, প্রথম দিনের ব্যবসায় এবং তৃতীয় দিনের ব্যবসায়।



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর