বছরের দীপাবলিতে আসছে সালমান খানের ‘টাইগার থ্রি’  

সময় ট্রিবিউন ডেস্ক | ২৭ মে ২০২৩, ২১:০১

সংগৃহীত
অবশেষে শেষ হলো ‘টাইগার থ্রি’র শুটিং। এই বছর দীপাবলিতে আসছে পুরনো জুটি সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ‘টাইগার থ্রি’। শুটিং শেষে নিজেই ভক্তদের জানালেন সে খবর।
 
গত বৃহস্পতিবার (২৫ মে) বলিউডের একটি পুরস্কার অনুষ্ঠানের সাংবাদিক বৈঠকে অংশ নিয়ে সালমান খান বলেন, গত রাতে আমি টাইগার থ্রির শুটিং করছিলাম। অবশেষে এই ছবির শুটিং শেষ হলো। আশা করছি, এই ছবি আগামী দীপাবলিতে দেখা যাবে। ভীষণ হেকটিক শুট ছিল। যদিও ভীষণ ভালো হয়েছে। 
 
বৃহস্পতিবার প্রেস কনফারেন্সে শুধু সালমান খান ছিলেন না। তার সঙ্গে ছিলেন অভিষেক বচ্চন, ভিকি কৌশল, ফারাহ খান, রাজকুমার রাও। 
 
তিনি জানান, আপাতত অভিনেতা কিছুদিনের জন্য আবুধাবিতে থাকবেন। তাকে পুরস্কার অনুষ্ঠানের মঞ্চে পারফর্ম করতে দেখা যাবে। এই শোয়ের তিনিই শো স্টপার। অ্যাওয়ার্ড শোতে সালমানের সঙ্গে রাকুল প্রীত সিং, নোরা ফাতেহি, জ্যাকুলিন ফার্নান্দেজসহ অনেকেই পারফর্ম করবেন।
 
‘টাইগার থ্রি’ ছবি পরিচালনা করেছেন মণীশ শর্মা। সালমানের সঙ্গে এখানে ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমিকে দেখা যাবে। এ ছাড়া আরও একটি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। এই ছবিতে ক্যামিও চরিত্রে থাকবেন তিনি। এখানে তাদের বেশ কিছু দুর্ধর্ষ অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে। আগামীতে ছবিটি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে।
 
এসটি/এসকে
 

আপনার মূল্যবান মতামত দিন: