পঞ্চাশে পা দিলেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক | ৩১ আগষ্ট ২০২২, ০৫:৫৫

ছবিঃ সংগৃহীত

মঙ্গলবার ৫০-এ পা দিলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। হ্যাঁ, টলিউডের এই সেলিব্রেটি বারবার প্রমাণ করেছেন বয়স শুধু একটা সংখ্যা মাত্র, আর জন্মদিনে ‘এজ শেমিং’নিয়ে বিস্ফোরক অভিনেত্রী। টলিউডের স্পষ্টবাদী ব্যক্তিত্ব শ্রীলেখা, অনেকেই তাকে ‘ঠোঁটকাটা’ও বলে থাকেন।

ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে জমিয়ে ‘নাইট পার্টি’ করেই ৫০-কে উদযাপন করলেন শ্রীলেখা। জন্মদিনের পার্টিতে বেইজ রঙা জাম্পস্যুটে ধরা দিলেন শ্রীলেখা। সঙ্গে মানানসই হালকা জুয়েলারি। হলুদ কালো বেলুনে সেজে উঠেছিল এই নাইট পার্টি।

এ সময় জোর গলায় শ্রীলেখা বলেন, “আমার সত্যিকারের বয়স- আমার জন্ম ১৯৭২ সালের ৩০ আগস্ট… আমি পঞ্চাশে পা দিলাম। এজ শেমিং করতে চাও করো, আমার ড্যাশ ছেঁড়া গেছে।”

এখানেই থেমে থাকেননি শ্রীলেখা। তিনি ইউটিউব লাইভে এরপর যোগ করেন, “আমার বাবা-মা তোমারদের বাবা-মা’র আগে বিয়ে করেছে, তারা আগে মিলন করেছে তার ফলপ্রসূ আমি জন্মেছি। তাই বয়স নিয়ে আমার কোনও চাপ নেই।”

কাছের মানুষদের সঙ্গে নিয়েই জন্মদিনে হই-হুল্লোড়ে মাতিয়েছেন শ্রীলেখা।

এদিন মেয়ের সঙ্গেও নিজের তুলনা টেনে শ্রীলেখা বলেন, “আমার মেয়েকে যতগুলো ছেলে দেখবে তার থেকে একটা বেশি ছেলে আমায় দেখবে।”

শ্রীলেখা যোগ করেন, “আগে বলা হত মেয়েরা কুড়িতেই বুড়ি। আমরা বয়সের বাধাটাকে অনেক দূরে সরিয়ে দিয়েছে। বয়স শুধু একটা সংখ‍্যা। এটা শুধু আমাদের মনে রয়েছে। হাড়ের চিকিৎসকরাও এটাই বলেন। আমার এখন কোমরে ব‍্যথা হয়েছে।”


আপনার মূল্যবান মতামত দিন: