কুড়িগ্রামে একাদশ শ্রেণির নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

এ আর রাকিবুল হাসান,  কুড়িগ্রাম প্রতিনিধি  | ২৪ জানুয়ারী ২০২৪, ২০:৩৫

কুড়িগ্রামে একাদশ শ্রেণির নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
 কুড়িগ্রাম জেলার  ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কুড়িগ্রাম সরকারি কলেজে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে ভর্তিকৃত নবীন শিক্ষার্থীদের উদ্বোধনী ক্লাস উপলক্ষে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 
বুধবার (২৪ জানুয়ারী) উক্ত প্রতিষ্ঠানে দিনব্যাপি এসকল কর্মসূচি পালিত হয়। সকাল ১০ টায় ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কুড়িগ্রাম সরকারি     কলেজে  উদ্বোধনী ক্লাস নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , ২৬ কুড়িগ্রাম ২ আসনের সংসদ সদস্য ডা: হামিদুল হক খন্দকার , 
 
বিশেষ অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাফর আলী, কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম , কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম (শরিফ) কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোলায়মান গাদ্দাফি।
 
কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম (শরিফ) বক্তব্যয় উক্ত কলেজের বিভিন্ন সমস্যা তুলে ধরেন। তিনি বলেন, আমাদের পুরাতন ভবন ধসে পড়া বাঁশ দিয়ে আটকানো হয়েছে তাতে যে কোন সময় দূর্ঘটনা ঘটতে পারে। তাই দ্রুত উক্ত ভুবনের নির্মাণ কাজ করা হোক ।এবং  কলেজের  শেখ রাসেল ছাত্রাবাস যাতায়াত রাস্তা অসমাপ্ত কাজ  সমাপ্ত দ্রুত করা হোক। 
 
বক্তব্য শেষে স্থানীয় ও কলেজের শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আপনার মূল্যবান মতামত দিন: