মাদারিপুরের কালকিনিতে আ.লীগের দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

কাজী নাফিস ফুয়াদ, মাদারিপুর প্রতিনিধি | ২৭ নভেম্বর ২০২৩, ১৬:৫৪

মাদারিপুরের কালকিনিতে আ.লীগের দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ
মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে দফায়-দফায় সংঘর্ষ থামাতে মাঠে পুলিশ।
 
মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগের দুই পক্ষের সমর্থকদের মধ্যে দফায়-দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ছয় সমর্থক আহত হয়েছে। রোববার (২৬ নভেম্বর) রাতে উপজেলা সদরের মাছবাজারে এ ঘটনা ঘটে।
 
আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে খবর পেয়ে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর-৩ নির্বাচনী এলাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়।
 
অপরদিকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এই আসনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তাহমিনা সিদ্দিকীকে স্বতন্ত্র প্রার্থী ঘোষণা করা হয়। আজ রাতে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সভা করে এ সিদ্ধান্ত জানায়। সভা শেষে তাহমিনা সিদ্দিকীর অনুসারীরা কালকিনি শহরে একটি মিছিল বের করে মাছবাজারের দিকে যায়। এ সময় আব্দুস সোবহান গোলাপের সমর্থকরাও একটি মিছিল বের করে। এ সময় তাহমিনা সিদ্দিকীর অনুসারী এনায়েত নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালাম সরদারের উপর প্রতিপক্ষের লোকজন একটি ঢিল ছোড়ে।  পরে এ নিয়ে দুই পক্ষের সমর্থকরাই সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।
 
খবর পেয়ে ঘটনার পর পরই কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কালকিনি থানার বারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
 
কালকিনি থানার ওসি নাজমুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
 
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকী বলেন, আমার সমর্থক সালাম সরদারের উপর প্রতিপক্ষের লোকজন হামলা করে। এরপর উত্তেজনার সৃষ্টি হয়। 
 
এ ব্যাপারে জানতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপের মোবাইল ফোনে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর