নালিতাবাড়ীতে প্রণোদনার অর্থ বিতরণ করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি | ১২ নভেম্বর ২০২৩, ১৮:২১

নালিতাবাড়ীতে প্রণোদনার অর্থ বিতরণ করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী
মহান জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী তাঁর নির্বাচনী এলাকা নালিতাবাড়ীতে শিক্ষাথীদের মাঝে আর্থিক প্রণোদনা, কবরস্থান, শ্মশাণে মাটি ভরাটের জন্য চেক ও কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ করেছেন।
 
রবিবার (১২ নভেম্বর) উপজেলার কেন্দুয়াপাড়া দারুল উলুম মাদরাসা প্রাঙ্গন, মুজিব শতবর্ষ মঞ্চ, উপজেলা অডিটোরিয়ামে এসব প্রণোদনা বিতরণ করেন তিনি।
 
এ সময় সংসদ উপনেতা মতিয়া চৌধুরী উপজেলার ৬৫টি মাধ্যমিক ও দাখিল মাদরাসার ৪ হাজার ৮শ’ ৮০ জন শিক্ষার্থীকে নগদ এক হাজার করে টাকা, কবরস্থান, শ্মশান ঘাটের মাটি ভরাটের জন্য ৫৬টিতে পাঁচ হাজার করে টাকার চেক সহ প্রেসক্লাবের কল্যাণ তহবিলে এক লাখ দুই হাজার টাকার চেক বিতরণ করেন।
 
তাছাড়া পাঁচ হাজার একশ’ জন কৃষকের মাঝে দুই কেজি করে হাইব্রিড ধানের বীজ বিতরণসহ সর্বমোট ৫২ লাখ ৬২ হাজার টাকা বিতরণ করেছেন বেগম মতিয়া চৌধুরী।
 
বিতরণ অনুষ্ঠানে বেগম মতিয়া চৌধুরীর সাথে ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ইলিশায় রিছিল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, পৌরমেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, সহ সভাপতি ডা: দলিল উদ্দীন, আসমতারা আসমা, যোগেন রায়, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশারফ হোসেন, সরোয়ার জাহান স্বপন, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহাব, আব্দুল লতিফ, জাহাঙ্গীর আলমসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: