মুনির নগর ওয়ার্ডে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

অর্ণব দাশ | ৩ নভেম্বর ২০২৩, ২০:২৯

মুনির নগর ওয়ার্ডে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বিএনপি জামায়েতের অব্যাহত সন্ত্রাস নৈরাজ্য হরতাল ও অবরোধের প্রতিবাদে যুবলীগ নেতা সালাউদ্দীন বাবরের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মোঃ মিজানের পরিচালনা এক বিক্ষোভ মিছিল শুক্রবার (৩ নভেম্বর) ৩৭নং মুনির নগর ওয়ার্ডস্থ আদর্শ পাড়ার মোড় থেকে শুরু হয়ে আনন্দ বাজার,জলহা পাড়া হয়ে মুন্সি পাড়ার মোড়ে সমাবেশে মিলিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের সহ সভাপতি দেবাশীষ পাল দেবু,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বন্দর সিবিএর সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, যুবলীগ নেতা রেজাউল করিম মামুন,আবদুল জব্বার জনি,এরশাদ,রানা,আসিফ,লিংকন,মিলন,সালাউদ্দিন, রায়হান,রিদয়,জনি,শোয়েব, ভিবু প্রমুখ।

এসময় দেবাশীষ পাল দেবু বলনে,বিএনপি দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার পাঁয়তারা করছে। তারা আবারও রাজনীতির নামে মানুষ হত্যার রাজনীতি শুরু করেছেন। তারা আগামী নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই দেশে অরাজকতা করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলার জন্য সবাইকে প্রস্তত থাকতে হবে।


আপনার মূল্যবান মতামত দিন: