বিএনপি'র হরতাল ও অবরোধের প্রতিবাদে

শেরপুরে আ.লীগের প্রতিবাদী পথসভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত 

মো. রাজন মিয়া, শেরপুর | ৩১ অক্টোবর ২০২৩, ১৯:৪০

শেরপুরে আ.লীগের প্রতিবাদী পথসভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত 
শেরপুরে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত হরতাল ও অবরোধের প্রতিবাদে শেরপুর জেলা আওয়ামী লীগের প্রতিবাদী পথসভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 
মঙ্গলবার (৩১ অক্টোবর) শেরপুর পৌর শহরের গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু'র আয়োজনে এই প্রতিবাদী পথসভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
 
এ সময় শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু বলেন, সন্ত্রাসী সংগঠন বিএনপির অবৈধ হরতাল ও অবোধের প্রতিবাদের আমাদের এই পথসভা ও বিক্ষোভ সমাবেশ, আমরা বিএনপির অপতৎপরতা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের যে কোন প্ররিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত, কোন প্রকার ছাড় দেওয়া হবে না। বিএনপি'র এই অবৈধ হরতাল ও অবরোধ এদেশের জনগন মানেনা, দেশের শান্তি-শৃঙ্খলা ও জনগনের জান মালের রক্ষা করতে আওয়ামীলীগ সরকার বদ্ধ পরিকর। 
 
এ সময় অন্যান্যদের মধ্যে ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সামছুন্নাহার কামাল, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক,জেলা মুক্তিযুদ্ধা কমান্ডার নুরুল ইসলাম (হিরু),জেলা আওয়ামী যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, এ্যাডভোকেট মোকাদ্দেস ফেরদৌস,সাবেক সদর উপজেলার ভাইস চেয়ারম্যান বায়োজিদ হাসান, এ্যাডভোকেট সুব্রত দে ভানু, কানু চন্দ চন্দ্র, জয়েন উদ্দিন মাহমুদ জয়, এ্যাডভোকোট ফারহানা পারভিন মুন্নি, জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম ইয়াকুব, জেলা যুবলীগ নেতা,আব্দুল মতিন প্রমূখ।


আপনার মূল্যবান মতামত দিন: