শিশুদের কোভিড-১৯ টিকাদান: পরিদর্শনে মসিক মেয়র টিটু

রবিউল আউয়াল রবি, ময়মনসিংহ | ৩০ আগষ্ট ২০২২, ০৩:২৬

সংগৃহীত

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চলমান ৫ থেকে ১১ বছর বয়সী শিশুদের কোভিড-১৯ টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

সোমবার সকালে নগরীর প্রিমিয়ার আইডিয়াল স্কুল, কুমার উপেন্দ্র বিদ্যাপিঠ, কৃষ্টপুর প্রাথমিক বিদ্যালয় ও বাগমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিকাদান কেন্দ্রের কার্যক্রম পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে ময়মনসিংহ প্রিমিয়ার আইডিয়াল স্কুলে আয়োজিত এক অনুষ্ঠানে মেয়র টিটু বলেন, কোভিড-১৯ টিকাদান শিশুদের সুস্থ ও সমৃদ্ধ ভবিষ্যত গঠনে ভূমিকা রাখবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনায় আমরা নিরাপদ থেকেছি। শিশুদের নিরাপদ রাখতে মাননীয় প্রধানমন্ত্রীর এ উদ্যোগ অতুলনীয়।

তিনি আরও বলেন, টিকা পাওয়ার যোগ্য সকল শিশুকে কোভিড-১৯ টিকাদানের আওতায় আনতে সর্বাত্মক কাজ করে যাচ্ছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। ইতোমধ্যে ২ দিনে সিটির ৫ থেকে ১১ বছর বয়সী প্রায় ১২ হাজার শিশুকে টিকাদানের আওতায় আনা হয়েছে। টিকাদান কেন্দ্রগুলো পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শীতল সরকার, ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ কামাল খান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।


আপনার মূল্যবান মতামত দিন: