পুলিশ জনতার বন্ধু,শত্রু নয় :অতিরিক্ত পুলিশ সুপার

ইসমাইল হোসাইন রায়হান | ২৪ জুলাই ২০২২, ২০:৪৪

সংগৃহীত

সোনাইমুড়ী থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে

শনিবার বিকেল থানা চত্বরে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,অতিরিক্ত পুলিশ সুপার বেগমগঞ্জ সার্কেল (অতিরিক্ত দায়িত্বে চাটখিল সার্কেল )নাজমুল হাসান রাজিব ,উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের,সহ-সভাপতি মাহাফুজুর রহমান বাহার,সাধারন সম্পাদক আফম বাবুল বাবু,উপজেলা যুবলীগের আহব্বায়ক খলিলুর রহমান লিটন উপজেলা প্রেসক্লাব সভাপতি খোরশেদ আলম শিকদার,সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মানিক প্রমূখ ।

এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক,রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা বলেন ,মাদকবিরোধী, নারী নির্যাতন,কিশোরগ্যাং,মোবাইল গেম জুয়া ,চাঁদাবাজি,জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।

তিনি বলেন,পুলিশই জনতা-জনতাই পুলিশ। পুলিশ জনতার শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও মাদকের গডফাদারদের এবং সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।


আপনার মূল্যবান মতামত দিন: