মোহনপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

বিজয় ঘোষ, রাজশাহী | ১৭ জুলাই ২০২২, ০৯:১৪

সংগৃহীত

রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য জুয়েল হোসেন (৩০) নামের একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশ সদস্যের স্ত্রী সুলতানা।

জানা গেছে, নওগাঁ জেলার মান্দা উপজেলার ৯ নম্বর তেতুলিয়া ইউনিয়নের  কুরকুটি গ্রামের মহিবুর রহমানের ছেলে পুলিশ সদস্য জুয়েল হোসেন। তিনি বগুড়া জেলার আদমদিঘি থানায় কনস্টেবল হিসাবে কর্মরত ছিলেন। ঈদ আগে  ছুটি না পেলেও ঈদের পরে ছুটি নিয়ে  বাড়িতে আসেন। শনিবার পুলিশ সদস্য জুয়েল হোসেন তার স্ত্রী  সুলতানাকে নিয়ে  মোটরসাইকেল যোগে রাজশাহীতে যাচ্ছিলেন। দুপুর ১২ টার দিকে নওগাঁ-রাজশাহী  মহাসড়কে মোহনপুর উপজেলার সাঁকোয়া নামক স্থানে রাজশাহী থেকে ছেড়ে আসা নওগাঁগামী শিশির স্পেশাল (ঢাকা মেট্রো-ব-১৪-৬১৮৭) বাসের সাথে মোটরসাইকেলের  মুখামুখি সংর্ঘষ ঘটনা ঘটে এবং  ঘটনাস্থানে পুলিশ সদস্য  নিহত হন । এবং মুমূর্ষু অস্থায় তার স্ত্রী  সুলতানাকে স্থানীয়রা  উদ্ধার করে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যের লাশ উদ্ধার ও বাস জব্দ করা হয়েছে। নিহত পরিবারের স্বীদ্ধান্ত ক্রমে আমরা থানায় মামলা নিয়েছি। ঘাতক বাস চালককে গ্রেপ্তারের চেষ্টা চলমান আছে।


আপনার মূল্যবান মতামত দিন: