হাসিবুল বাশার হত্যা মামলার প্রধান ও সহযোগী আসামী গ্রেফতার

পুলিশ মিডিয়া সেল, নোয়াখালী | ১২ জুলাই ২০২২, ০৮:০৮

সংগৃহীত

অদ্য পুলিশ সুপার কার্যালয় সম্মেলন কক্ষে বেগমগঞ্জ চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি গ্রেফতার ও অস্ত্র উদ্ধার নিয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং প্রদান করেন জনাব মোঃ শহীদুল ইসলাম (পিপিএম) পুলিশ সুপার নোয়াখালী। 

ঘটনার বর্ণনা: 

গত ০৭/০৭/২০২২ইং তারিখে বেগমগঞ্জ থানাধীন ০২নং গোপালপুর ইউনিয়নের মহিবুল্লাপুর ব্রিজ সংলগ্ন রাস্তায় হাসান, মাসুম জয় সহ অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা ভিকটিম বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য হাসিবুল বাশার হাসিবকে কুপিয়ে গলা কেটে হত্যা করে। এই সংক্রান্তে বেগমগঞ্জ থানার মামলা নং-২৩, তাং-০৮/০৭/২২খ্রি ধারা-৩৪১/৩০২/১০৯/৫০৬/৩৪ দন্ড বিধি রুজু হয়।

এই সংক্রান্তে পুলিশ অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ১। মোঃ হাসান(৩১)পিতা-মৃত আবু মিয়া, সাং-মহবুল্লাপুর(খান বাড়ী) এজাহারনামীয় ০৩নং আসামী জয়(২১), পিতা-আব্দুল লতিফ মিন্টু, সাং-মহবুল্লাপুর(খান বাড়ী), উভয় থানা-বেগমগঞ্জ, জেলা-নোয়াখালীদ্বয়কে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানায় রুবেল , পিতা- মৃত আবু তাহের সাং- তিতা হাজারা যাতায়াতের তথ্য দিয়ে তাদেরকে সহযোগীতা করেছে।

আসামীদের স্বস্ববীকারোক্তি মূলে ঘটনাস্থলের পার্শ্ববর্তীঅ গোপালপুর গজারিয়া খাল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ০২ টি কিরিজ, ০১ টি লোহার রড উদ্ধার করা হয় এবং আসামী হাসানের মালিকাধীন প্রজেক্টের মাচার নীচে গুজানো থাক হইতে একটি দেশীয় তৈরী এলজি আসামী হাসানের দেখানো মতে উদ্ধার করা হয়।

 

 



আপনার মূল্যবান মতামত দিন: