শেরপুরে ভূমি অধিগ্রহণের চেক প্রদান

শেরপুর প্রতিনিধি | ৭ জানুয়ারী ২০২২, ০৮:৪৫

ছবিঃ সংগৃহীত

শেরপুরে অধিগ্রহণকৃত জমির মালিকদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। ৬ জানুয়ারী (বৃহস্পতিবার) সকালে বয়রা পরানপুর এলাকায় ৩৫টি পরিবারের মাঝে ৩ কোটি ৭৩ লক্ষ ৯৩ হাজার ৭৩৯ টাকার চেক হস্তান্তর করা হয়।

শেরপুর জেলা প্রশাসন ও সড়ক বিভাগ কর্তৃক আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ।
এসময় সহকারী কমিশনার মো. মিজানুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান আতিক এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী খন্দকার মো. শরীফুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াছমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, শেরপুর প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৭নং ভাতশালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুন নাহার, শেরপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্তসহ উপকারভোগী, স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ।

এসময় জানা যায়, শেরপুর জেলা শহরের অষ্টমীতলাস্থ নতুন বাস টার্মিনাল থেকে কানাশাখোলা বাজার পর্যন্ত ২.৭ কিলোমিটার সংযোগ সড়ক নির্মাণ বাস্তবায়নের দায়িত্বে আছেন মাসুদ হাইটেক নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান।

এই প্রকল্পের জন্য প্রাক্কলিত ব্যয় নির্ধারণ করা হয়েছে ২৬ কোটি ৯৭ লক্ষ ৬৭ হাজার ৩০ টাকা।যার মধ্যে জমি অধিগ্রহণের জন্য ব্যয় হয়েছে ৩ কোটি ৭৩ লক্ষ ৯৩ হাজার ৭৩৯ টাকা।



আপনার মূল্যবান মতামত দিন: