চেয়ারম্যান প্রার্থীর পোস্টারে প্রধানমন্ত্রীর নামের বানান ভুল!

নিজস্ব প্রতিবেদক | ২৪ ডিসেম্বর ২০২১, ০২:১৫

ছবিঃ সংগৃহীত

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নামের বানান ভুল করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন আওয়ামী লীগের মনোনিত এক চেয়ারম্যান প্রার্থী। ওই ভুল বানানের পোস্টার পুরো ইউনিয়নে ছড়িয়ে দেয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। 

এ ঘটনা ঘটেছে ভোলা সদরের রাজাপুর ইউনিয়নে। ওই ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান খান। তিনি দ্বিতীয় বারের মতো নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন কিন্তু তার নির্বাচনী পোস্টারে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর নামের বানান ভুল করেছেন। পোস্টারে ‘শেখ হাসিনার সালম নিন নৌকা মার্কায় ভোট দিন’। যেখানে শেখ ‘হাসিনার’ পরিবর্তে ‘শেখ হানিার’ লেখা হয়েছে।

এমন ভুল বানানের পোস্টার এখন ফেসবুকে ভাইরাল। আওয়ামী লীগের প্রার্থী হয়ে দলের সভাপতির নামের বানান ভুলের বিষয়টি শুধু ইউনিয়নে নয়, পুরো জেলায় সমালোচনার মুখে পড়েছেন ওই চেয়ারম্যান প্রার্থী। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

এ ব্যাপারে জানতে চাইলে চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান খান বলেন, নৌকার প্রার্থী হয়ে আমি কি এমন ভুল করতে পারি? আমি এই ভুল করিনি, প্রেস করেছে, তাদের ভুল হয়েছে। আমি সংশোধন করেছি।

 


আপনার মূল্যবান মতামত দিন: