মেসি নেইমার ছাড়া মাঠে নামছেন পিএসজি

সময় ট্রিবিউন | ২০ আগষ্ট ২০২১, ১৬:০০

ছবিঃ সংগৃহীত

বার্সেলোনা অধ্যায় শেষ। পিএসজি অধ্যায় আনুষ্ঠানিকভাবে লিওনেল মেসির ক্যারিয়ারে। ৩৪ বছর বয়সী আর্জেন্টাইনকে নিজেদের ক্লাবে পেয়ে আনন্দে উন্মাতাল পিএসজি সমর্থকদের এখন অপেক্ষা পিএসজির জার্সিতে মেসির ফুটবল জাদু দেখার।

মেসির খেলা দেখতে অপেক্ষার প্রহর গুনতে হচ্ছে মেসি প্রেমীদের। শুক্রবার রাত ১টায় লিগে ব্রেস্টের বিপক্ষে মাঠে নামছে পিএসজি। তবে ম্যাচেটিতে খেলছেন না মেসি, থাকবেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার জুনিয়র ও লিয়ান্দ্রো প্যারাদেসও।

কোপা আমেরিকার ধকল ও অবকাশযাপন শেষে বার্সেলোনায় ফিরেছিলেন মেসি। এরপর বার্সা বিচ্ছেদের রেশ কাটতে না কাটতে পিএসজিতে পাড়ি জমান তিনি। সব মিলিয়ে ফিটনেসে কিছুটা ভাটা পড়েছে তার। যদিও গত কয়েক দিন পিএসজি সতীর্থদের সঙ্গে অনুশীলনও করেছেন আর্জেন্টাইন তারকা। দুই দলে ভাগ হয়ে প্রীতি ম্যাচও খেলেছেন তিনি। 

নেইমারও কোপা আমেরিকা শেষে ইউরোপে ফিরেছিলেন। তিনিও ফুর্তি করেছেন বেশ কয়েক দিন। মাঝখানে তো তার ভুঁড়িওয়ালা কয়েকটি ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। অনেকেই বলছিলেন, এমন হেয়ালি বলেই নেইমার সেরাদের কাতারে যাওয়ার জন্য সব গুণাবলি থাকা সত্ত্বেও পিছিয়ে রয়েছেন। কেউ কেউ তো নেইমারকে শুনিয়েছেন কটু কথাও। 


আপনার মূল্যবান মতামত দিন: