ভিপি নুরের তিন দফা না মানলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি

সময় ট্রিবিউন | ১৪ নভেম্বর ২০২১, ০৫:৫৫

ছবিঃ সংগৃহীত

দ্রব্যমূল্য, গণপরিবহনের ভাড়া এবং তেল-গ্যাসের বর্ধিত দাম কমানো না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন সদ্য ঘোষিত রাজনৈতিক দল গণ অধিকার পরিষদের নেতারা।

শুক্রবার (১২ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে সংগঠনটির আহ্বায়ক রেজা কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে তারা এ হুঁশিয়ারি দেন।

এ দাবি মানা না হলে আন্দোলনের হুমকি দিয়ে সংগঠনের সদস্য সচিব নুরুল হক নুর বলেন, সরকার গত ১২ বছরে ১২ বার তেলের, ১৪ বার পানির এবং ৯ বার গ্যাসের দাম বাড়িয়েছে। কিন্তু আমরা সংগঠিত না থাকার ফলে সবকিছু আমাদের উপরে চেপে বসেছে। কাজেই গণ অধিকার পরিষদ যে তিন দফা দাবিতে রাস্তায় নেমেছে, সেই দাবি এদেশের সবার। এই অরাজনৈতিক তিন দফা দাবি বাস্তবায়নের জন্য আন্দোলনে গণ অধিকার পরিষদ সার্বক্ষণিক প্রস্তুত আছে। দাবি না মানা হলে জনগণকে সঙ্গে নিয়ে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে।

ডাকসুর সাবেক ভিপি নুর আরও বলেন, আজকে বাজারে পণ্যের দামের ঊর্ধ্বগতির কারণে মানুষের পেটে ভাত যায় না। মানুষ তাদের সন্তানকে একটা ডিম, দুধ কিংবা ব্রয়লার মুরগির মাংস পর্যন্ত খাওয়াতে পারছে না। মানুষের মনে আগুন, কিন্তু সরকারের মনে ফাগুন। কারণ মানুষ খেতে পারছে না, ভিন্নমতের কারণে ঘরে ঘুমাতে পারছে না। আর তারা আনন্দে বিদেশ ভ্রমণ করছেন।


আপনার মূল্যবান মতামত দিন: