কথায় কথায় গুলি করে দিতে চান ছাত্রলীগের সাধারণ সম্পাদক

সময় ট্রিবিউন | ১২ জুন ২০২৪, ১৪:৫২

ছবিঃ সংগৃহীত

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি নিয়ে বিতর্ক যেনো শেষই হচ্ছেনা। কমিটিতে বিবাহিত, অছাত্র, ছাত্রদল ও শিবিরকর্মীদেরকে গুরুত্বপূর্ণ পদে আনায় ক্ষোভ প্রকাশ করেছেন ত্যাগী নেতাকর্মীরা।

কমিটির সভাপতি বিবাহিত ও এক সন্তানের জনক যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অন্যদিকে সাধারণ সম্পাদক মো: মাসুম ভূঁইয়ার ব্যাপারেও রয়েছে বিস্তর অভিযোগ।

ক্ষমতার অপব্যবহার, মানুষকে হুমকি দেওয়া ও দখলদারিত্বের গুরুতর অভিযোগ রয়েছে এ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

মাসুম ভূঁইয়া অবৈধ অস্ত্রধারী বলে তথ্য এসেছে এ প্রতিবেদকের হাতে। কোন বিষয়ে তার সাথে দ্বিমত করলেই গুলি করে দেওয়ার হুমকি দেন তিনি এমন অভিযোগ ছাত্রলীগের একাধিক নেতাকর্মীর। এ সংক্রান্ত একটি ভিডিও এসেছে সময় ট্রিবিউন এর হাতে যেখানে মাসুম ভূঁইয়ার গুলি করার হুমকির বিষয়টি একেবারে স্পষ্ট।

অস্ত্রের ব্যাপারে এ প্রতিবেদক মাসুম ভূইঁয়াকে প্রশ্ন করলে তিনি কোন সদুত্তর দিতে পারেননি।

এছাড়াও, কমিটিতে ছাত্রদল ও শিবিরের সক্রিয় কর্মীদেরকে পদায়ন করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করলে মাসুম ভূঁইয়া কমিটিতে বিবাহিত, অছাত্র, ছাত্রদল ও শিবির কর্মীরা গুরুত্বপূর্ণ পদে আসার বিষয়টি স্বীকার করেন যার স্বীকারোক্তিমূলক কল রেকর্ড সময় ট্রিবিউন এর হাতে রয়েছে।

তাছাড়া মাসুম ভূঁইয়ার বিরুদ্ধে নৈতিক স্খলনের অভিযোগও রয়েছে। জানা যায়, তিনি একাধিক অবৈধ সম্পর্কে জড়িত।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের একাধিক নেতাকর্মী মাসুম ভূঁইয়ার বিবাহ বহির্ভূত সম্পর্কে থাকার বিষয়টির ইঙ্গিত দেন এবং কিছু গুরুত্বপূর্ণ তথ্য দেন।

এমন অবস্থায় এই কমিটির উপর আস্থা হারিয়েছে প্রকৃত ত্যাগী কর্মীরা। তাদের দাবী এই বিতর্কিত কমিটি বিলুপ্ত করে যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে আরও শক্তিশালী কমিটি গঠন করা।



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর