জনস্বার্থে সরকারের যে কোন সাফল্য বিএনপির গায়ে জ্বালা বাড়ায়: কাদের

সময় ট্রিবিউন | ১৯ জুলাই ২০২১, ১৯:৪৮

ফাইল ছবি

জনস্বার্থে সরকারের যে কোন কাজ কিংবা সাফল্য বিএনপির গায়ে জ্বালা বাড়ায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, তাদের দৃষ্টিসীমায় ভর করে উদ্দেশ্যনূলক অন্ধত্ব।

ওবায়দুল কাদের আজ সকালে সচিবালয়ে তাঁর নিজ দপ্তরে ব্রিফিংকালে এ মন্তব্য করেন।

বিএনপি নেতারা লকডাউনকে মর্মান্তিক তামাশা বলা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আসলে বিএনপিই জনগণের সাথে মর্মান্তিক তামাশা করেছে, তারা কখন কি বলে নিজেরাও জানে না।

বিএনপি নেতারা একবার বলে লকডাউন দরকার, আবার বলেন কঠোর লকডাউন দিন,পরক্ষনেই বলেন লকডাউনে সমাধান নয়, ক্ষতিপূরণ দিন এমতাবস্থায় ওবায়দুল কাদের বলেন তারা একসময় ভ্যাকসিনের বিরুদ্ধেও অপপ্রচার করেছিলেন,আবার বলে কারফিউ দিলে জনগণ মানবেন না-অথচ সরকার কারফিউ'র কথা ভাবেওনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনে করেন বিএনপি নেতাদের বিবেক- বুদ্ধি অনুযায়ী না চললে এবং না বললে এমনই হয়।

বিএনপির হঠকারিতা এবং নেতিবাচক রাজনীতির কারণে তাদের অনেক নেতাকর্মী নিষ্ক্রিয় হয়ে পড়ছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন সরকারে থাকতে যেমনি অনিয়ম ও দুর্নীতিতে তারা নিমজ্জিত ছিলো তেমনি সরকার বিরোধী রাজনীতিতে থেকেও তারা সুবিধাবাদীতায় নিমজ্জিত।

বিএনপির একগুঁয়েমি ও মুখোশ পরা অপকৌশলের জন্য ইতিমধ্যে জোট সঙ্গীরাও দল ছাড়তে শুরু করেছে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন মানুষের ধর্মবিশ্বাসকে পুঁজি করে তাদের রাজনীতির যে খেলা, তা জোট সঙ্গীরাই এখন ফাঁস করে দিচ্ছেন।

পবিত্র ঈদ উপলক্ষে বিশেষ সহায়তা এবং খাদ্য সহায়তা, কৃষকদের মাঝে অনুদান বিতরণ, সামাজিক নিরাপত্তা বেস্টনির পরিধি এবং সুবিধাভোগীদের সংখ্যা বৃদ্ধিসহ অসংখ্য কাজের কোনটিই বিএনপির চোখে পড়ে না উল্লেখ করে সড়ক পরিবহন মন্ত্রী বলেন তাদের দৃষ্টিতে সরকার কিছুই করছে না। উটপাখির মত বালিতে মাথা গুঁজে দিয়ে তারা সত্য আড়াল করে আর মিথ্যাচার করে।



আপনার মূল্যবান মতামত দিন: