বিএনপি ক্ষমতায় এলে দেশটা বিরান হয়ে যাবে: আইনমন্ত্রী

সময় ট্রিবিউন ডেস্ক: | ১৬ আগষ্ট ২০২৩, ০৩:২৬

সংগৃহীত ছবি

বিএনপি জনগণকে মূল্য দেয় না, তারা ক্ষমতায় এলে দেশটা বিরান হয়ে। তারা রাজনীতি করে ঢাকার আমেরিকান দূতাবাস, ব্রিটিশ দূতাবাস, হেন দূতাবাস, তেন দূতাবাসে। তারা মনে করে দূতাবাস দিয়ে জনগণের ঘাড়ে উঠতে পারবে।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

আইনমন্ত্রী বলেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকার চায়। সর্বোচ্চ আদালতের রায়ে তত্ত্বাবধায়ক সরকারকে অবৈধ ঘোষণা করা হয়েছে। তত্ত্বাবধায়ক সরকারে ফিরে যাওয়ার কোনো সুযোগ নাই।

মন্ত্রী আরও বলেন, ১৯৯৬ সালে শেখ হাসিনা সরকার গঠন করার পর ইনডেমনিটি অধ্যাদেশ বাতিল করে বঙ্গবন্ধু ও তার পরিবারের ১৭ জন সদস্য হত্যার বিচার শুরু করেন। আমরা দেখেছি সেই বিচার সম্পন্ন হয়েছে। বঙ্গবন্ধুর খুনিদের যতজনকে পেয়েছি তাদের রায় কার্যকর করেছি। আমরা জেলহত্যা মামলাও শেষ করেছি।

মার্কিন নিষেধাজ্ঞার বিষয়ে মন্ত্রী বলেন, র্যাবের ওপর আমেরিকা নিষেধাজ্ঞা দিয়েছে। বিএনপির আমলে র্যাবকে তৈরি করেছিল আমেরিকা। কিন্তু নিষেধাজ্ঞা আসলে র্যাবকে দেয়নি, জনগণকে ভয় দেখানোর জন্য দিয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: