সরকার তার নীলনকশা অনুযায়ী কাজ করছে : রিজভী

সময় ট্রিবিউন | ১৮ অক্টোবর ২০২১, ২২:০৮

ছবিঃ সংগৃহীত

সরকার কৃত্রিমভাবে কুমিল্লার পূজামণ্ডপের ঘটনা ঘটিয়েছে। করোনায় ব্যর্থতা, দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি মোকাবিলা করতে না পেরে কৃত্রিমভাবে কুমিল্লার ঘটনা ঘটিয়েছে। যাতে মানুষের দৃষ্টি ওই দিকে যায়। মানুষ যেন ওইটা নিয়েই পড়ে থাকে। এ ব্যর্থতাগুলো যেন মানুষ আলোচনা করতে না পারে। অর্থাৎ সরকার তার নীলনকশা অনুযায়ী কাজ করছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন। জিয়াউর রহমান ফাউন্ডেশনের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কবর জিয়ারতের আয়োজন করা হয়।

রিজভী বলেন, আজ দেশের মধ্যে যে ভয়-ভীতি, শঙ্কার যে নৈরাজ্যকর পরিস্থিতি, তা সরকারের তৈরি। আজ মানুষের নিরাপত্তা নেই। সংখ্যালঘুরা নিরাপদ জীবনযাপন করতে পারছে না। উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে তারা জীবনযাপন করছেন। অন্যদিকে পবিত্র কোরআন অবমাননা হচ্ছে।

তিনি দাবি করেন, আইনশৃঙ্খলা বাহিনী, গোয়েন্দা বিভাগের লোকজন একটা জিনিস পারে, সেটা হলো বিএনপি নেতাকর্মীরা পাতালে থাকলেও তাদের খুঁজে বের করে মামলা দিয়ে কারাগারে পাঠাচ্ছে। কিন্তু কুমিল্লা, নোয়াখালী, হাজীগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে মন্দিরগুলোতে এত বড় ঘটনা ঘটে গেলো অথচ সরকারের গোয়েন্দা সংস্থাগুলো কিছুই বলতে পারল না।


আপনার মূল্যবান মতামত দিন: