সকলে ধৈর্যবান হয়ে শান্তির লক্ষ্যে কাজ করুন: কাদের মির্জা

সময় ট্রিবিউন | ২৯ জুলাই ২০২১, ০৬:৩৩

ছবিঃ সংগৃহীত

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র যাচ্ছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। যুক্তরাষ্ট্র যাওয়ার আগে মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যা ৭টায় রাজধানীর ধানমন্ডি ৬/এ প্রান্তিক ভবনে বড় ভাই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন সঙ্গে দেখা করেন তিনি।

বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোর ৪টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কাতার এয়ারলাইনসে করে যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা হবেন কাদের মির্জা। কাদের মির্জা নিজেই ফেসবুকে দেওয়া এক পোস্টে এসব তথ্য জানিয়েছেন।

কাদের মির্জা ফেসবুকে লিখেছেন, চিকিৎসার জন্য আমেরিকার উদ্দেশে রওনা হওয়ার আগে আমার শ্রদ্ধেয় বড় ভাই জননেতা ওবায়দুল কাদের এমপির সঙ্গে সাক্ষাৎ করে দোয়া নিই।

এসময় কোম্পানীগঞ্জের বিরাজমান রাজনৈতিক অস্থিরতা স্থিতিশীল করার লক্ষ্যে আলোচনা হয়। সকলে ধৈর্যবান হয়ে শান্তির লক্ষ্যে কাজ করুন। শান্তি প্রতিষ্ঠার জন্য যে যার অবস্থান থেকে সহযোগিতা করুন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

আবদুল কাদের মির্জার যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার ঘনিষ্ঠ অনুসারী ও আওয়ামী লীগের আন্তর্জাতিক উপ-কমিটির সদস্য আয়ুব আলী।

বুধবার রাতে আয়ুব আলী গণমাধ্যমকে বলেন, কাদের মির্জা চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র যাচ্ছেন। সফর সঙ্গী হিসেবে তার ছেলে তাসিক মির্জা কাদের ও আইয়ুব আলী থাকবেন। আগামী ১২ আগস্ট কাদের মির্জার দেশে ফেরার কথা রয়েছে।

আইয়ুব আলী আরও জানান, রাত ১২টায় বাসা থেকে বের হবেন। ভোর ৪টায় ফ্লাইট। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বিকাল ৩টা ১৫ মিনিটে জন এফ কেনিডি ( এফ কে) বিমানবন্দরে পৌঁছাবেন। শুক্রবার সকালে যুক্তরাষ্ট্রে নাক কান ও গলা বিভাগের ডাক্তার দেখাবেন।

 

 



আপনার মূল্যবান মতামত দিন: