বরগুনায় প্রধানমন্ত্রীর উপহার পেল কর্মহীন চার হাজার পরিবার

সময় ট্রিবিউন | ৮ জুলাই ২০২১, ১৯:৪০

ছবি : সময় ট্রিবিউন

করোনা ভাইরাস বিস্তার রোধে বিধিনিষেধ আরোপের ফলে বরগুনায় ক্ষতিগ্রস্ত ও কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণিপেশার চার হাজার পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী তুলে দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি এবং বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান।

বৃহস্পতিবার সকালে সার্কিট হাউজ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে কর্মহীন অসহায় মানুষের হাতে এই সহায়তা তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জালাল উদ্দীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান, জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা লুৎফর রহমান এবং জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, গুঁড়ো দুধ, সেমাই, সাবান, স্যাম্পুসহ অন্যান্য সামগ্রী। প্রথম পর্যায়ে মোট ৪০০০ পরিবারকে এই সহায়তা প্রদান করা হয়েছে।

উপহার সামগ্রী বিতরণের আগে আলোচনা সভায় প্রধান অতিথি সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বক্তৃতায় সকলকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

এ সময় জেলা প্রশাসক হাবিবুর রহমান বক্তৃতায় বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই উপহার সামগ্রী প্রদান করা হয়েছে এবং এই কর্মসূচি অব্যাহত থাকবে।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় বরগুনা জেলা প্রশাসন ও জেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ এই কর্মসূচি বাস্তবায়ন করেছে।

 


আপনার মূল্যবান মতামত দিন: