সাভারে মাথা ব্যাথা সহ্য করতে না পেরে চিকিৎসাধীন নারীর আত্মহত্যা

সাভার প্রতিনিধি | ২৪ মে ২০২১, ০৬:০২

ছবিঃ সংগৃহীত
সাভারে মাথাব্যথার যন্ত্রণায় অসহ্য হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক নারী আত্মহত্যা করেছেন। নিহতের নাম তুলসি মালো (৩৪)। তিনি টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার খলিয়াজানি গ্রামের জয়দেব মালোর মেয়ে।
 
রোববার (২৩ মে) দুপুরে সাভার থানা রোডে অবস্থিত সাভার প্রাইম হাসপাতাল নামের একটি বেসরকারি ক্লিনিকে এ ঘটনা ঘটে। 
 
নিহত তুলসির ভাই রঞ্জিত মালো সাংবাদিকদের বলেন, আমার বোন গাজীপুরের কালিয়াকৈরে স্বামী মঙ্গল মালোর সঙ্গে থাকতো। মাঝেমধ্যেই তার মাথায় প্রচণ্ড যন্ত্রণা হতো। গতকাল শনিবার (২২মে) তার প্রচণ্ড মাথাব্যথা শুরু হলে বিকেলে চিকিৎসার জন্য সাভারে এনে প্রাইম হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই তার চিকিৎসা চলছিল। 
 
রাতে তুলসির অবস্থা একটু উন্নতির দিকে গেলে সঙ্গে তার ভাশুরের স্ত্রী বিনতা মালোকে (৪৫) রেখে সবাই বাসায় চলে যান।
 
রোববার সকালে মাথার যন্ত্রণা বেড়ে যাওয়ায় সহ্য করতে না পেরে মাথার চুল ছিঁড়তে থাকে। এ সময় বিনতা মালোকে পানি আনতে পাঠিয়ে ভেতর থেকে দরজা লাগিয়ে পরনের কাপড় দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস নেয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ সাভার মডেল থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
 
সাভার মডেল থানার পরিদর্শক (ইনটেলিজেন্স) আল-আমিন জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
 
 
 


আপনার মূল্যবান মতামত দিন: