বিএনপি নেতারাই গুহাতে ঢুকে গেছে : ওবায়দুল কাদের

সময় ট্রিবিউন | ৪ নভেম্বর ২০২৩, ২১:৪৫

বিএনপি নেতারাই গুহাতে ঢুকে গেছে : ওবায়দুল কাদের

সরকার পতনের হুমকি দিয়ে বিএনপি নেতারা নিজেরাই এখন গুহাতে ঢুকে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘বিএনপিতে এতো বীর পুরুষ! ২৮ তারিখের পর নাকি হাসিনা সরকারকে খুঁজে পাওয়া যাবে না! এখন তো তাদেরই খুঁজে পাওয়া যায় না। এখন রিজভী গেছে গুহাতে! গুহা থেকে প্রেস কনফারেন্স করে!’

ওবায়দুল কাদের শনিবার বিকেলে রাজধানীর আরামবাগ মোড়ে আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সমাবেশে অংশ নিয়ে এসব কথা বলেন। 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ২৮ অক্টোবরের পর নাকি শেখ হাসিনার সরকার থাকবে না। আপনাদের বাড়াবাড়ি, লাফালাফি কোথায় ? ২৮ তারিখ, ২৯, ৩০ নভেম্বরের পর আজ ৪ তারিখ। শেখ হাসিনা তো বসে আছেন। ঢাকার স্মরণকালের মহাসমাবেশে আগামী দিনের বিজয় বার্তা নিয়ে তিনি বসে আছেন।

তিনি বলেন, হায়রে মির্জা ফখরুল! টেলিভিশনে দেখলাম খালি দৌড়াচ্ছে! মনে আছে, সালাউদ্দিনের দৌড়! ওইদিন বলেছিল, আমরা নাকি পালাবার পথ পাবো না! এখন কাদের পালাবার পথ নাই ? তিনি বলেন, বাইডেনের উপদেষ্টাও ভুয়া! বিএনপি মানেই ভুয়া। শেখ হাসিনা আসল নেতা, আর ওরা ভুয়া। আগামী নির্বাচনে এই ভুয়া অপশক্তিকে পরাজিত করে আবারো শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, যারা ১৫ আগস্ট রক্ত ঝরিয়েছে, ৩ নভেম্বর জেল হত্যা ঘটিয়েছে, যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছে, আওয়ামী লীগের ২১ হাজার নেতা-কর্মী হত্যা করেছে। যাদের হাতে রক্তের দাগ তাদের হাতে বাংলাদেশের গণতন্ত্র কোনোদিনও নিরাপদ নয়। ক্ষমতা পেলে এরা গণতন্ত্র ধ্বংস করবে, মুক্তিযুদ্ধ ধ্বংস করবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জঙ্গিবাদী দল শেখ হাসিনাকে সম্মান করতে জানে না। বাংলাদেশের জন্য এতো কিছু করেছেন, একটা ধন্যবাদও দিতে পারেনি বিএনপি। সারা দুনিয়া যাকে বড় করে আমরা তাকে খাটো করি। শেখ হাসিনা আমাদের আসল নেতা। আর তোরা সব ভুয়া। আগামী নির্বাচনে সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।


আপনার মূল্যবান মতামত দিন: