চাঁদপুরে ইজিবাইক চালকের ‘আত্মহত্যা’

সময় ট্রিবিউন | ১৮ মে ২০২১, ০২:৪২

প্রতীকী ছবি

চাঁদপুরে ইজিবাইক চালক সেলিম মিয়ার গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৭মে) দপুরে শহরের পুরা বাজারে ৩নং কয়লাঘাট সরকারি শ্রম কল্যান কেন্দ্র সংলগ্ন নদীরপাড়স্থ একটি অটো রাখার গ্যারেজ থেকে তার লাশ উদ্ধার করা হয়। লকডাউনে কাজ কম থাকায় হতাশ হয়ে আত্মহত্যা করেছেন বলে ধরণা করছেন স্থানীয়রা।

নিহত সেলিমের বাড়ি রংপুর জেলায়। সে পুরান বাজার মেরকাসিজ রোড ঢালী বাড়িতে ভাড়া বাসায় বসবাস করতেন। তিনি দুই সন্তানের জনক।

মৃত সেলিমের স্ত্রী সীমা জানান, সকালে নাস্তা খেয়ে গাড়ি নামানোর জন্য তার স্বামী গ্যারেজে যায়। পরে অন্য একজন চালক খবর নিয়ে আসে তার স্বামী গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।

স্থানীয়রা জানান, কিছুদিন আগে সেলিম কিস্তিতে একটি অটোরিকশা গাড়ি কিনেছিলেন। কাজ কম থাকায় কিস্তির টাকা পরিশোধ করবে কীভাবে তা নিয়ে দুশ্চিন্তায় থাকতো এবং প্রতিদিনই বিষয়টি নিয়ে স্থানীয়দের সাথে আলাপ করতো। এ সময় তাকে বেশ হতাশাগ্রস্ত মনে হয়েছিল তাদের। তারা আরও জানায়, কিস্তির টাকা নিয়ে স্ত্রীর সাথেও ঝগড়া হয়েছে তার। তাই মনের কষ্ট থেকে সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে ধারণা করছেন তারা।

পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন বলেন, খবর পেয়ে মডেল থানা ও পুরান বাজার পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সেলিম আত্মহত্যা করেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: