৫ দিনের সরকারি সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

সময় ট্রিবিউন ডেস্ক | ২৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৬

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

পাঁচদিনের সরকারি সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় বঙ্গভবন থেকে তেজগাঁও হেলিপ্যাডের উদ্দেশ্যে মোটরকেডযোগে রওয়ানা দেবেন রাষ্ট্রপতি। ৩ মার্চ পর্যন্ত জেলার মিঠামইন, করিমগঞ্জ ও সদর উপজেলা সফর করবেন তিনি।

রোবাবর (২৫ ফেব্রুয়ারি) রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা মো. নবীরুল ইসলামের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়ে, ২৭ ফেব্রুয়ারি দুপুর ২টায় বঙ্গভবন থেকে তেজগাঁও হেলিপ্যাডের উদ্দেশ্যে মোটরকেডযোগে রওয়ানা দেবেন রাষ্ট্রপতি। সেখানে উপস্থিত হয়ে আড়াইটার দিকে বিমানবাহিনীর হেলিকপ্টারযোগে মিঠামইন উপজেলার উদ্দেশ্যে রওয়ানা করবেন। এরপর সোয়া ৩টায় মিঠামইন হেলিপ্যাডে উপস্থিত ও গার্ড অব অনার শেষে মিঠামইনের কামালপুর নিজ বাসভবনে যাবেন। এদিন সেখানেই থাকবেন।

১ মার্চ মিঠামইনে দুপুর ২টা ৫৫ মিনিটে নিজ বাসভবনে গার্ড অব অনার শেষে করিমগঞ্জ উপজেলায় প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালে যাবেন। সেখানে পৌনে ৪টায় উপস্থিত হবেন। মোটরকেডযোগে পৌনে ৫টায় কিশোরগঞ্জ সার্কিট হাউজের উদ্দেশ্যে রওয়ানা দেবেন তিনি। সার্কিট হাউজে সাড়ে ৫টায় গার্ড অব অনার শেষে শহরের খরমপট্টির নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন।

২ মার্চ খরমপট্টি নিজ বাসভবন থেকে দুপুর সোয়া ৩টায় আইনজীবী সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময় ও বিকেল সোয়া ৪টায় চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট পরিদর্শন করবেন। বিকেল সোয়া ৫টায় পৌর শহরের খরমপট্টি এলাকায় নিজ বাসভবনে উপস্থিত ও রাত যাপন করবেন।

৩ মার্চ দুপুর ৩টায় বাসভবন থেকে কিশোরগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের উদ্বোধন ও শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন। বিকেল সোয়া ৪টায় সার্কিট হাউজে উপস্থিত থেকে গার্ড অব অনার শেষে হেলিপ্যাডের উদ্দেশ্যে যাত্রা করবেন। সাড়ে ৪টায় বিমানবাহিনীর হেলিকপ্টারে ঢাকার উদ্দেশ্যে কিশোরগঞ্জ ত্যাগ করবেন।


আপনার মূল্যবান মতামত দিন: