নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ

সময় ট্রিবিউন | ১২ জুন ২০২১, ০৬:১০

ছবি : ইন্টারনেট

মা হতে চলেছেন পশ্চিম বঙ্গের সাংসদ, অভিনেত্রী নুসরাত জাহান। আর বেশ কিছুদিন ধরে তা নিয়েই যত আলোচনা, গুঞ্জন। যদিও অন্তঃসত্ত্বা অবস্থায় এতদিন নুসরাতকে দেখা যায়নি। অবশেষে প্রকাশ্যে নুসরাতের বেবি বাম্পের ছবি।

ছবিতে নুসরাতের সঙ্গে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীকে। নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে ইন্ডাস্ট্রির এই দুই বন্ধুর সঙ্গে আড্ডা দেওয়ার দিনই লেন্সবন্দি হয়েছেন সাংসদ, অভিনেত্রী। সেখানেই সাদা লম্বা গাউনে নুসরতে বেবি বাম্প স্পষ্ট দৃশ্যমান।

ছবিতে দেখা যাচ্ছে, সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। তার চোখমুখ জুড়ে মাতৃত্বের আভা। সঙ্গে বন্ধু শ্রাবন্তী এবং তনুশ্রী। সঙ্গে রয়েছেন আরেক নারী, তার পরিচয় অবশ্য জানা যায়নি।

প্রসঙ্গত, নুসরাতের মা হতে চলার খবর ছড়িয়ে পড়লেও তার হবু সন্তানের পিতৃপরিচয় এখনও অজানা। নুসরাতের স্বামী নিখিল জৈন অবশ্য আগেই জানিয়েছেন তিনি অভিনেত্রীর সন্তানের বাবা নন। তাই এ নিয়ে অনুরাগীদের মনে প্রশ্নের শেষ নেই। এ বিষয়ে নুসরাত নিজেও এখনও মুখ খোলননি। জানা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরে সন্তানের জন্ম দেবেন সাংসদ, অভিনেত্রী।


আপনার মূল্যবান মতামত দিন: