শাকিব খানের ‘দরদ’ নির্ধারিত সময়ে মুক্তি পাচ্ছে না

বিনোদন ডেস্ক | ১০ জানুয়ারী ২০২৪, ১০:৩২

শাকিব খানের ‘দরদ’ নির্ধারিত সময়ে মুক্তি পাচ্ছে না

জনপ্রিয় নায়ক শাকিব খান অভিনীত দেশের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ নির্ধারিত সময়ে মুক্তি পাচ্ছে না। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় সিনেমাটির নির্মাতা অনন্য মামুন এ কথা জানান। তবে ঘোষিত তারিখ চলতি বছরের ২রা ফ্রেব্রুয়ারি মুক্তির কথা থাকলেও ঠিক কবে সিনেমাটি মুক্তি পাবে সে বিষয়ে কিছু জানাননি তিনি।

ভিডিও বার্তায় অনন্য মামুন বলেন, আমরা বলেছিলাম নির্বাচনের পরে ছবিটির আপডেট জানাব। সেই আপডেট জানানোর জন্যই ফেসবুক লাইভে এসেছি। আমরা ‘দরদ’-এর একটি বড় প্ল্যান করছি। ইভেন্টের মতো একটি রেজিস্ট্রেশন হবে ছবিটির। যেমন- ফোক ফেস্টে দেখি, বড় ইভেন্টে সবাই রেজিস্ট্রেশন করে। আমরা ৫০ হাজার শাকিবিয়ান’-এর জন্য রেজিস্ট্রেশন ওপেন করে দেব। রেজিস্ট্রেশন করা ভক্তদের নিয়ে ছবির গান ও ট্রেলার একই দিনে মুক্তি দেব। যা বাংলাদেশে আগে কখনো হয়নি।

এ নির্মাতা আরও বলেন, ছবি মুক্তির তারিখ নিয়ে এখনো কোনো সিদ্ধান্তে যেতে পারছি না। একটাই কারণ, আমাকে ছবিটি আরো চার ভাষায় প্রস্তুত করতে হবে। বলার জন্য বলিনি প্যান ইন্ডিয়ান মুভি, একসঙ্গে বাংলাদেশ-ভারতসহ ৩০ দেশে একই দিনে ‘দরদ’ মুক্তি পাবে। সেটা যেদিনই মুক্তি পাক। এটা চ্যালেঞ্জ। আমরা ওই নতুন দর্শকটাই তৈরি করতে চাচ্ছি।

‘সাইকো থ্রিলার, রোমান্টিক এবং অ্যাকশন’ জনরার গল্পে নির্মিত সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের অন্যতম আলোচিত ও প্রশংসিত ‘জান্নাত’ সিনেমার নায়িকা সোনাল চৌহান। সেই সিনেমায় বলিউডের জনপ্রিয় নায়ক ইমরান হাশমির বিপরীতে দেখা যায় এই তাকে।

শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলামসহ আরও অনেকে। সিনেমাটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে।


আপনার মূল্যবান মতামত দিন: