মীরাক্কেলের ফাইনালে দেখা মিলবেনা ফাইনালিষ্ট রাশেদের

সময় ট্রিবিউন | ২২ মে ২০২১, ২০:১৮

ভারতীয় টিভি চ্যানেল জি-বাংলা আয়োজিত দুই বাংলার জনপ্রিয় কমেডি শো আক্কেল চ্যালেঞ্জার্স মীরাক্কেলের দশম আসরে বাংলাদেশ থেকে অংশগ্রহণ করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী আফনান আহমেদ রাশেদ। সাম্প্রতিক ভারতের করোনার ভয়াবহ পরিস্থিতিতে বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধ থাকার কারণে তিনি মীরাক্কেলের এবারের আসরে ফাইনালিস্ট হয়েও ফাইনালে অংশগ্রহণ করতে পারেননি।জি

জানা জায়, নারায়নগঞ্জের ফতুল্লার ছেলে আফনান আহমেদ রাশেদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী। তিনি ভারতীয় টিভি চ্যানেল জি বাংলা আয়োজিত দুই বাংলার জনপ্রিয় কমেডি শো আক্কেল চ্যালেঞ্জার্স মিরাক্কেল’র ১০ম আসরে অংশগ্রহণ করেন।

টুকটাক রম্য লেখালেখির সুবাধেই মীরাক্কেলে রাশেদের অডিশন দেয়া। ২৭ সেপ্টেম্বর ২০১৯ ঢাকায় মীরাক্কেল টিমের অডিশনের মাধ্যমে বাছাই করা হয় বাংলাদেশি প্রতিযোগীদের। মীরাক্কেল শোর পরিচালক শুভঙ্করের সামনে অডিশনে দিয়ে অনেক প্রতিযোগীদের মধ্যে মীরাক্কেলের মূল পর্বে জায়গা করে নেয় রাশেদ।

নিজের পারফরম্যান্স নৈপুণ্য এর মাধ্যমে বিচারক ও দর্শকদের কাছে অন্যতম প্রিয় পারফরমার হিসেবে জায়গা করে নেয় এই তরুণ স্ট্যান্ড আপ কমেডিয়ান। এছাড়াও তিনি এবারের আসরের অন্যতম সেরা প্রতিযোগী হিসেবেও সবার পছন্দের তালিকায় ছিলেন। তবে করোনায় সৃষ্ট লকডাউন ও ভারতে পৌঁছে ঠিক সময়ে শুটিং এ অংশগ্রহণ করতে না পারায় ফাইনালিস্ট হয়ে ফাইনালে অংশগ্রহণ করতে না পারাটা অনেকটা আক্ষেপই রয়ে গেলো রাশেদের।

রাশেদ জানান, "বিশেষ কাজে শুটিং সিডিউলের ফাঁকে  দেশে আসি, হঠাৎ কয়েকদিন পর সরকার ঘোষিত  লকডাউনে পড়ে যাই। ফ্লাইটের টিকিটও কেটে ছিলাম, সেটাও ক্যান্সেল হয়ে যায়। জি বাংলা অনেক ভাবে চেষ্টা করেছে, আমার ইন্ডিয়া আসার ব্যাপারে। কিন্তু, পরিস্থিতি অনূকূলে না থাকায়, বাংলাদেশ -ভারতে সকল ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যায়। কিন্তু, ভালো লাগার বিষয়! মীরাক্কেল টিম আর জি বাংলা অফিসিয়াল ভাবে আমাকে ফাইনালিস্ট স্বীকৃতি দিয়েছেন এবং ফাইনালে একটা ভিডিও ক্লিপ সম্প্রচার করবে। আশা করি, মীরাক্কেলের অভিজ্ঞতা ভবিষ্যতে কাজে লাগাতে পারবো। তিনি দর্শক সহ সবার প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন।"

উল্লেখ্য, কলকাতার জনপ্রিয় টেলিভিশন জি বাংলা'র রিয়েলিটি শো মীরাক্কেলের এবারের আসরে জাজ হিসেবে ছিলেন, সোহম চক্রবর্তী, পাউলি দাম, রুদ্রনীল ঘোষ। অনুষ্ঠানটির উপস্থাপক মীর আফসার আলী এবং পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়।



আপনার মূল্যবান মতামত দিন: