বাবার পকেট ফতুর করে দিচ্ছে জয়, বসিয়েছেন যুক্তরাষ্ট্রের ‘ফুটপাতে’!

সময় ট্রিবিউন ডেস্ক | ২৫ জুলাই ২০২৩, ২৩:২৯

সংগৃহীত
শাকিব খান এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সঙ্গে রয়েছেন সন্তান আব্রাম খান জয় ও অপু বিশ্বাস। এরইমধ্যে তাদের একসঙ্গে ঘোরার বেশ কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে যা নিয়ে চলছে আলোচনা।
 
যুক্তরাষ্ট্রের রাস্তার পাশে ফুটপাতে বসানো বেঞ্চ, সেখানে চোখ বন্ধ করে শুয়ে আছে ছেলে আব্রাম খান জয়। তার ঠিক নিচেই মাটিতে লম্বা চুল মেলে বসে আছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার পরনে টি শার্ট আর শর্টস। দেখেই বোঝা যাচ্ছে, বাবা-ছেলের মিষ্টি রসায়ন চলছে।
 
আজ মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন শাকিব। ছবিটি প্রকাশের পর তা রীতিমতো ভাইরাল। অনেকেই অনুমান করে পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, এই এলোমেলো ছবিটি তুলেছেন অপু বিশ্বাস। তবে বেশিরভাগ ভক্তদের মতামত, বাবার কাছে সন্তান যে পৃথিবীর সবচেয়ে দামি সেটা নিমিষেই মনে করে দিলেন কিং খান।  
 
বাবা-ছেলের ঘোরাঘুরি প্রসঙ্গে অপু বিশ্বাস গণমাধ্যমে বলেন, তাদের সময়টা ভালোই কাটছে। সবচেয়ে বেশি মজা করছে জয়। এখানে ওর তো প্রথম আসা। তাছাড়া ওর বাবা ওকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যাচ্ছে। তাকে নিয়ে শপিংমলে ঘুরছে। জয় ওর বাবার পকেট ফতুর করে দিচ্ছে। শপিংয়ে গিয়ে যে জিনিসটিই পছন্দ হয়, সেটি নিয়ে দৌড় দেয় জয়। শাকিবও তাকে পছন্দের সব জিনিস কিনে দিচ্ছে।
 
ছবির ক্যাপশনে শাকিব লিখেছেন, আমার বাবাটার সঙ্গে প্রথম ইউএস ট্যুর! ছবিটি দেখে বাবা-ছেলেকে প্রশংসা করে ছবির নিচে মন্তব্য করছেন নেটিজেনরা।
 
এসটি/এসকে 

আপনার মূল্যবান মতামত দিন: