মেয়েকে বিজ্ঞানী হিসেবে দেখতে চান আলিয়া

বিনোদন ডেস্ক: | ২৫ জুলাই ২০২৩, ১৮:১৪

সংগৃহীত ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট এখন ব্যস্ত সময় পার করছেন সিনেমা প্রচারনায়। কারণ এ মাসেই মুক্তি পাবে তার অভিনীত সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কহানি’।

করণ জোহর পরিচালিত এ সিনেমাটিতে আলিয়ার বিপরীতে দেখা যাবে রণবীর সিং কে। বর্তমানে ভারতের পাঁচটি বড় শহরে সিনেমার প্রমোশনাল কাজের জন্য ঘুরে বেড়াচ্ছেন পরিচালক, নায়ক ও নায়িকা।

তেমনি একটি প্রচারণার কাজে কয়েক হাজার স্টুডেন্টদের সামনে হাজির হন আলিয়া। আর সেখানে কথা বলতে বলতে মেয়ে রাহাকে নিয়েও গল্প শুরু করেন তিনি। তখনই জানান যে মেয়ে রাহাকে অভিনয় পেশায় দেখতে চান না তিনি।

গতবছরের শেষের দিকে রণবীর ও আলিয়ার ঘর আলো করে জন্ম নেয় রাহা। আর এখন আলিয়ার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ তার মেয়ে। যেখানেই যান সব সময় মেয়েকে নিয়ে গল্প করেন এ অভিনেত্রী। তখনই তার কাছে জানতে চাওয়া হয় যে মেয়েকে বড় হলে কি হিসেবে দেখতে চান অভিনেত্রী।

তখন হাসতে হাসতে আলিয়া বলেন,‘আমি তো আমার মেয়েকে দেখি আর বলি তুমি তো বিজ্ঞানীই হবে।’

এই ছোট্ট ভিডিও ক্লিপ প্রকাশ্যে আসতেই নেটিজেনদের মধ্যে শুরু হয় সমালোচনার ঝড়। এটি নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন অনেকেই। কেউ লিখেছেন, ‘শতাব্দীর সেরা জোক।’ আবার কেউ কেউ আলিয়ার নিজের লেখাপড়া কতদূর সে খোজখবরও নেওয়া শুরু করেছে।

কিন্তু বরাবরের মতো এবারও নেটিজেনদের সমালোচনার কোনো পাল্টা জবাব দেননি অভিনেত্রী।


আপনার মূল্যবান মতামত দিন: