লঞ্চের কেবিনে নারীর ঝুলন্ত মরদেহ

কেরানীগঞ্জ প্রতিনিধি | ২৯ আগষ্ট ২০২১, ২৩:৩৫

ছবিঃ সংগৃহীত

রাজধানী ঢাকার সদরঘাট কেন্দ্রীয় টার্মিনাল থেকে বরিশাল থেকে ছেড়ে আসা এমভি পারাবত ১২ লঞ্চের ৩১২ নম্বর লঞ্চের কেবিনের কোট রাখার হ্যাঙ্গারে এক নারীর (৩৫) মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় নৌ-পুলিশ। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে এখন পর্যন্ত ওই নারীর নাম-পরিচয় জানা যায়নি। তবে ঐ নারীর মাথায় সিঁদুর ও হাতে শাঁখা দেখে সনাতন ধর্মাবলম্বী বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

রোববার (২৯ আগস্ট) সদরঘাট নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাইয়ুম আলী সরকার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মো কাইয়ুম আলী সরকার বলেন, ঢাকায় আসার জন্য গত শনিবার রাত ১১টার দিকে বরিশাল থেকে পারাবত-১২ লঞ্চে উঠেন ওই নারী। পরে আজ সকালে লঞ্চটি সদরঘাট পৌঁছালে ওই নারী কেবিন থেকে বের হননি। লঞ্চ কর্তৃপক্ষ কেবিনের দরজা খোলার চেষ্টা করে ব্যর্থ হয়ে আমাদের খবর দেয়। আমরা গিয়ে কেবিনের দরজা ভেঙে ওই নারীকে ঝুলন্ত অবস্থায় পাই। কোট রাখার হ্যাঙ্গারে ওই নারীর মরদেহ ঝুলছিল। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ক্যাবিন বয়সূত্রে জানা যায়, রাত ১১টার দিকে বরিশাল থেকে পারাবত-১২ লঞ্চ ছেড়ে আসে। সর্বশেষ রাত দশটায় কেবিনে বসে রাতের খাবার খেয়েছিলেন ওই নারী।

এ ঘটনায় লঞ্চের সিসি ক্যামেরার একটি ভিডিও ফুটেজ উদ্ধার করা হয়েছে। তাতে দেখা যায়, বৃদ্ধ বয়স্ক একটি লোক ঐ নারীকে লঞ্চে কেবিন পর্যন্ত উঠিয়ে দিয়ে তারপর চলে যায়।

এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানা গেছে।



আপনার মূল্যবান মতামত দিন: