কামরাঙ্গীরচরে নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে শ্রমিকের মৃত্যু

কেরানীগঞ্জ প্রতিনিধি | ৬ আগষ্ট ২০২১, ০২:৫৫

ছবিঃ সংগৃহীত

রাজধানীর কামরাঙ্গীরচরে ঝাউলাহাটি চৌরাস্তা এলাকায় নির্মাণাধীন একটি ভবন থেকে নিচে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নিহতের নাম মো. শাকিল (৩০)। পেশায় তিনি রাজমিস্ত্রি ছিলেন। কামরাঙ্গীরচর রনি মার্কেট এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে সেখান থেকে বিকাল ৫টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শ্রমিকের সহকর্মী আখতার হোসেন গণমাধ্যমকে বলেন, আমরা একসঙ্গে কামরাঙ্গীরচর ঝাউলাহাটি এলাকার একটি নির্মাণাধীন ভবনের পাঁচতলার প্লাস্টারের কাজ করছিলাম। এ সময় শাকিলের হাত কেটে যায়। রক্ত দেখে হঠাৎ অসাবধানতাবশত নিচে পড়ে যায় সে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নিহত শাকিলের বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন থানার জয়া গ্রামে। তার বাবার নাম মো. রফিক মিয়া।  

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেন, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: