ট্রাকচাপায় প্রাণ গেল প্রকৌশলীর

রংপুর প্রতিনিধি | ২০ সেপ্টেম্বর ২০২১, ১৫:২০

ছবিঃ সংগৃহীত

রংপুরের তারাগঞ্জে ট্রাকচাপায় প্রকৌশলী হাবিবুর রহমান (৪৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। হাবিবুর রহমান নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের খেজুরতলা গ্রামের ইয়াকুব আলী ছেলে। তিনি রংপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর লাইন ইনর্চাজ হিসেবে কর্মরত ছিলেন। 

রোববার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ বামনদীঘির সামনে ট্রাক উল্টে এক মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঢাকাগামী সবজিবাহী ট্রাক তারাগঞ্জ থেকে ছেড়ে পথে একটি অটোভ্যানের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এক পর্যায়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে মোটরসাইকেল আরোহী হাবিবুর রহমান ওই ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন।

পুলিশ ও স্থানীয় লোকজনের সহযোগিতায় হাবিবুর রহমানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখান চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়া ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। এর নিচে চাপা পড়া হাবিবুর রহমানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেননি। 


আপনার মূল্যবান মতামত দিন: