সাভারে ১০৪ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

খোরশেদ আলম, সাভার উপজেলা প্রতিনিধি | ১৬ মার্চ ২০২৪, ১১:৫৩

সংগৃহীত
সাভারে অভিযান চালিয়ে ১০৪ বোতল ফেনসিডিলসহ মোঃ সামসুর রহমান (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল।
 
শুক্রবার (১৫ মার্চ) বিকেল পৌনে ৪ টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। 
 
এর আগে বৃহস্পতিবার  (১৪ মার্চ ) সাভার মডেল থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব (৪)।
 
আটককৃত মোঃ সামসুর রহমান (৩৬) দিনাজপুর জেলার বাসিন্দা বলে জানা যায়। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নাই।
 র‍্যাব আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।
 
র‍্যাব জানায়, বৃহস্পতিবারে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল সাভার মডেল থানাধীন এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক কারবারি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  ১০৪ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারিকে আটক করে। 
 
র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, গ্রেপ্তারকৃত মাদককারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
 
 
 
 

আপনার মূল্যবান মতামত দিন: