ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে : নিহত ১, আহত ৪

বেড়া-সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি | ৪ মার্চ ২০২৪, ১০:৪৮

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে : নিহত ১, আহত ৪

পাবনার সাঁথিয়ায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ায় আকসেদ আলী মন্ডল(৮৩)নামে এক বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। তিনি উপজেলা নাগডেমরা ইউনিয়নের বড় পাথাইলহাট গ্রামের মৃত নওশের আলী মন্ডলের ছেলে।

এ সময় একই গ্রামের জহুরুল ইসলাম(৩৫)শাহিদা খাতুন(৩৭)নূর ইসলাম মন্ডল(৬০) ও রতন মোল্লা(৩০) নামের চারজন গুরুতর আহত হয়েছেন। আহতদের পাবনার ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (৩ মার্চ) দুপুর ১২টার দিকে পাবনার ডেমরা-বাঘাবাড়ি আ লিক সড়কের পাথাইলহাট বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে,ঘটনার দিন আকসেদ আলী মন্ডল বড় পাথাইলহাট বাজারে একটি চায়ের দোকানে বসে স্থানীয়দের সাথে চা খাচ্ছিলেন। এ সময় ডেমরা থেকে ছেড়ে আসা বাঘাবাড়িগামী ট্রাকের চাকা পামচার(লিকেজ) হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে চায়ের দোকানের ভেতর ঢুকে পড়লে ঘটনাস্থলেই আকসেদ আলী মন্ডল মারা যান। এ সময় আরো চারজন গুরুতর আহত হয়।


ঘটনার সত্যতা নিশ্চিত করে সাঁথিয়া থানার ভারপ্রপ্ত কর্মকর্ত(ওসি) আনোয়ার হোসেন প্রতিদিনের বাংলাদেশকে জানান, ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়লে বীর মুক্তিযোদ্ধা আকসেদ আলী মন্ডল মারা যান। এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: