ময়মনসিংহে ৮০ তরুন মানবিককর্মী পেল  সম্মাননা ক্রেস্ট  

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ | ১ মার্চ ২০২৪, ২০:০২

ময়মনসিংহে ৮০ তরুন মানবিককর্মী পেল  সম্মাননা ক্রেস্ট  
সমাজসেবামূলক কর্মকাণ্ডে কাজ করায় ময়মনসিংহে ৮০ জন মানবিক তরুন-তরুনীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। তারা সবাই সেবামূলক কর্মকাণ্ডে সক্রিয় কর্মী।  
 
শুক্রবার (১ মার্চ) দুপুরে নগরের মুসলিম ইন্সটিটিউট হলরুমে অরাজনৈতিক সেবামূলক  সংগঠন মানবকল‍্যাণ ফোরামের তৃতীয় বর্ষপূতি উপলক্ষ্যে এই সম্মাননার আয়োজন করা হয়।
 
এ সময় বিশিষ্টজনদের অংশগ্রহনে সমাজ, শিক্ষা, চিকিৎসা ও মানবিক কর্মকাণ্ডে এই সম্মাননা দেওয়া হয়।    
 
এ সময় অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড.এ.কে ফজলুল হক ভূঁইয়া।  
 
বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো: ইকরাম এলাহী খান (সাজ), নাসিরাবাদ কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান এ.টি.এম শফিকুল ইসলাম, প্রভাষক জান্নাত সুলতান, সাংবাদিক মো: আমান উল্লাহ আকন্দ জাহাঙ্গীর, তরুন কবি আফজাল আইয়ুবী।  
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবকল‍্যাণ ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি এম. জুবায়ের আহমেদ। এ সময় আফরোজ খান মডেল স্কুলের সহকারী শিক্ষক এস.এম রায়হানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিভিন্ন মানবিক সংগঠনের নেতৃবৃন্দ। 
 
আয়োজন সূত্র জানায়, প্রতিষ্ঠার পর থেকে বিগত তিন বছরে মানবকল‍্যাণ ফোরাম ৩০ জন অসহায় রোগীকে চিকিৎসাসেবা প্রদান, অসংখ্য হতদরিদ্র ও পথশিশুদের শিক্ষার ব্যবস্থা করা, রক্তদান, শীতবস্ত্র, ঈদ সামগ্রী ও বস্ত্র উপহার এবং বৃক্ষরোপণসহ সামাজিক ও মানবসেবামূলক করে আসছে।  


আপনার মূল্যবান মতামত দিন: