পেশাগত ক্ষেত্রে অত্যন্ত দক্ষ ছিল সবাই: উপ পরিচালক কাজী মাহফুজুল করিম

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ২০:০১

পেশাগত ক্ষেত্রে অত্যন্ত দক্ষ ছিল সবাই: উপ পরিচালক কাজী মাহফুজুল করিম
ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের কর্মকর্তা কর্মচারীদের বিদায় এবং বদলী জনিত সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 
বিদায় এবং বদলী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আতিকুন নাহার।
 
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ পরিচালক কাজী মাহফুজুল করিম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার(এমসিএসএফপি) ডাঃ এতেশামুল হক শ্যামল।বিদায়ী অফিসার একেএম মুর্শেদুজ্জামান,ভালুকা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ আহমেদ রাজিব,এমসিসি ডাঃ মাহমুদা বেগম।এসময় উপস্থিত ছিলেন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার,পরিবার কল্যাণ পরিদর্শিকা,ফার্মাসিস্ট,পরিবার কল্যাণ সহকারী, এমএলএসএস এবং আয়া বৃন্দ উপস্থিত ছিলেন। সকল বদলী ও বিদায়ী অতিথিকে সম্মাননা সূচক ক্রেস্ট প্রদান হয়।
 
শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে ফুলবাড়িয়া উপজেলার নোঙ্গর কমিউনিটি সেন্টারে গত২০১৪ সাল থেকে আজ পর্যন্ত কর্মচারী কর্মকর্তা অবসর ও বদলী বিদায় সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
উপ পরিচালক কাজী মাহফুজুল করিম বলেন,আমরা একত্রে কাজ করার স্মৃতিকে লালন করি। পেশাগত ক্ষেত্রে অত্যন্ত দক্ষ ছিল সবাই চৌকস ও মেধাবী কর্মকর্তা কর্মচারী।আমরা সকলের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করি।
 
 


আপনার মূল্যবান মতামত দিন: