ফুলবাড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান একুশে ফেব্রুয়ারি পালিত

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১৮:৪০

ফুলবাড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান একুশে ফেব্রুয়ারি পালিত
মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বাংলাদেশ আওয়ামী লীগ, ফুলবাড়িয়া উপজেলা শাখা, পৌর শাখা ও সহযোগী সংগঠনের উদ্যোগ ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা এডঃ ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় পৌর ভবনের সামনে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সি: সহ সভাপতি এড: আব্দুর রাজ্জাক, সি: যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সি:সহ সভাপতি এড: শামছুল হুদা, সহ সভাপতি ময়েজ উদ্দিন তরফদার, সহ সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া, এড: আবুল কাশেম মুছা, ডাঃ মোঃ তোফাজ্জল হোসেন, সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান শামসুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক মজিবুর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডঃ মোয়াজ্জেম হোসেন হেলাল,ইউপি চেয়ারম্যান জবান আলী, ফরিদা ইয়াসমিন নীশি, সাংগঠনিক সম্পাদক শামছুল আলম বাবলু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান জামান,সাধারণ সম্পাদক  এনামুর রহমান রবি,মঞ্জুরুল হক রাসেল,চান মিয়া প্রমুখ।
 
এর আগে, কর্মসূচি সফল করতে উপজেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ, পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সকাল ৯টায় পৌর ভবনের সামনে জমায়েত হয়ে কালোব্যাজ ধারণ করেন। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা এবং র‍্যালী অনুষ্ঠিত হয়।
 
র‍্যালী শেষে ফুলবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। 


আপনার মূল্যবান মতামত দিন: